এখন পড়ছেন
হোম > জাতীয় > জল্পনা বাড়িয়ে মহেন্দ্র সিং ধোনির সঙ্গে দেখা করলেন বিজেপি সার্ভারতীয় সভাপতি অমিত শাহ

জল্পনা বাড়িয়ে মহেন্দ্র সিং ধোনির সঙ্গে দেখা করলেন বিজেপি সার্ভারতীয় সভাপতি অমিত শাহ



আসন্ন লোকসভা নির্বাচনের পূর্বে সমাজের উচ্চ শ্রেণীর মানুষের সাথে জন সংযোগ বৃদ্ধি করতে এবং তাঁদের সমর্থন আদায়ের জন্যে দলের একটি রণকৌশল হলো সম্পর্ক ফর সমর্থন বা কন্ট্যাক্ট ফর সাপোর্ট । দেশের বহু নামী দামী মানুষের সাথে এই নিয়ে বিজেপি দেখা করেছে। এবার সেই তালিকায় অন্তর্ভূক্ত হলেন  জোড়া বিশ্বকাপজয়ী ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনী।

এদিন গত চার বছরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী পরিচালিত বিজেপি সরকারের উন্নয়ণমূলক কাজের পর্যালোচনা করার জন্যে মহেন্দ্র সিং ধোনীর সাথে সাক্ষাৎ করলেন বিজেপি দলের সর্ব ভারতীয় সভাপতি অমিত শাহ। প্রসঙ্গত উল্লেখ্য, আগামী বছর লোকসভা নির্বাচনের আগে গেরুয়া শিবির সিদ্ধান্ত নিয়েছে দেশের বিভিন্ন ক্ষেত্রের প্রায় এক লক্ষ সফল এবং জনপ্রিয় মানুষের সাথে আলাদা ভাবে সাক্ষাৎ করে তাঁদের সমর্থন আদায় করার।

দলের নবীন – প্রবীন মিলিয়ে   প্রায় ৪০ হাজার কর্মীর ওপরে এই কাজের দায়িত্ব দেওয়া হয়েছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী স্বয়ং দলের প্রত্যেক সদস্যকেই তা সে যে কোনো স্তরেরই জনপ্রতিনিধি হন না কেন তাঁকে এই দায়িত্ব পালণের আহ্বান জানিয়েছেন। দলের জাতীয় সভাপতি অমিত শাহ নিজেও কমপক্ষে ২৫ জন বিশিষ্ট ব্যক্তির সঙ্গে দেখা করার সংকল্প নিয়েছেন বলে জানা গিয়েছে।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

গত মে মাস থেকে প্রাক্তন সেনাপ্রধান দলবীর সিং, এবং পরবর্তীতে লোকসভার প্রাক্তন সেক্রেটারি জেনারেল সুভাষ কাশ্যপ, শিল্পপতি রতন টাটা ও অভিনেত্রী মাধুরী দীক্ষিতের সাথে তিনি সাক্ষাৎ করেন। এদিন ভারতীয় ক্রিকেট দলের সফল অধিনায়কের সাথে এদিনের সাক্ষাতের পরে অমিত শাহ সোস্যাল মিডিয়ায় তাঁর প্রতিক্রিয়া জানালেন। এই সাক্ষাতকার পর্বের ছবি ট্যুইটারে পোষ্ট করে তিনি ট্যুইটে লিখলেন, ” সমর্থনের জন্য সম্পর্ক উদ্যোগে সামিল হয়েই বিশ্বক্রিকেটের অন্যতম সেরা ফিনিশার ধোনির সঙ্গে দেখা করলাম। গত চার বছরে নরেন্দ্র মোদী সরকারের বিভিন্ন রূপায়িত উদ্যোগ ও অভূতপূর্ব কর্মযজ্ঞ নিয়ে মতামত বিনিময় হল।” উল্লেখ্য এদিন অমিত শাহ একা নয় কেন্দ্রীয় মন্ত্রী পীযুষ গয়াল ও সাংসদ মনোজ তিওয়ারীও মহেন্দ্র সিং ধোনীর সাথে এই সাক্ষাৎ পর্বে উপস্থিত ছিলেন। বিজেপি দলের এই কৌশল কতটা সাফল্য পাবে তা আগামী সময়ই বলবে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!