এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > “ধারেকাছেও আসতে পারবে না বিজেপি” তিন দফার ভোট শেষে আত্মপ্রত্যয়ী মমতা!

“ধারেকাছেও আসতে পারবে না বিজেপি” তিন দফার ভোট শেষে আত্মপ্রত্যয়ী মমতা!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – ইতিমধ্যেই তৃতীয় দফার নির্বাচন সম্পন্ন হয়েছে রাজ্যে ।  বাকি রয়েছে আরও পাঁচ দফার নির্বাচন। প্রতিটি দফা শেষে তৃণমূল থেকে শুরু করে বিজেপি সকলেই দাবি করছে, তারা ভালো ফল করবে। বিজেপির পক্ষ থেকে তৃতীয় দফার নির্বাচনের শেষে দাবি করা হয়েছে, তিন দফায় তারা এগিয়ে রয়েছে।

অন্যদিকে তৃণমূলের পক্ষ থেকে দাবি করা হয়েছে, এবারে বিজেপি তৃণমূলের আসন সংখ্যার ধারে কাছেও আসতে পারবে না। আর এই পরিস্থিতিতে এবার কোচবিহারের মাটি থেকে তৃতীয় দফার নির্বাচন শেষে কার্যত আত্মপ্রত্যয়ী দেখা গেল তৃণমূল নেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। যেখানে বিজেপি ধারে কাছেও আসতে পারবেনা বলে দাবি করতে দেখা গেল তাকে।

বলা বাহুল্য, এবারের নির্বাচনে তৃণমূল এবং বিজেপির মধ্যেই হাড্ডাহাড্ডি লড়াই হতে চলেছে। তবে কোনো দল কোনো দলকে গুরুত্ব দিতে নারাজ। পরবর্তী দফাগুলিতে যাতে ভালো ফল হয়, তার জন্য এখন থেকেই প্রত্যেকে নিজেদের প্রাপ্ত আসন সংখ্যা নিয়ে চর্চা শুরু করে দিয়েছেন। আর এই পরিস্থিতিতে নরেন্দ্র মোদী থেকে শুরু করে অমিত শাহ যখন রাজ্যে এসে দাবি করছেন এবার তৃণমূল সরকারের বিদায় আসন্ন, তখন তৃতীয় দফার ভোট শেষে কোচবিহারের সভা থেকে সেই ব্যাপারে অন্য দাবি করতে দেখা গেল মমতা বন্দ্যোপাধ্যায়কে।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -
mama

এদিন তিনি বলেন, “তিন দফার ভোট হয়ে গিয়েছে। 90 এর বেশি আসনে ভোট হয়ে গিয়েছে। তাতে আমরা জিতছি। বিজেপি আমাদের ধারে কাছেও আসতে পারেনি।” স্বাভাবিক ভাবেই মমতা বন্দ্যোপাধ্যায় এই বক্তব্যকে কেন্দ্র করে এখন রীতিমত গুঞ্জন তৈরি হয়েছে রাজ্য রাজনীতিতে। বিশেষজ্ঞরা বলছেন, তৃণমূল নেত্রী এই কথা বলে কর্মী-সমর্থকদের উজ্জীবিত রাখার চেষ্টা করলেন। তৃণমূল থেকে শুরু করে বিজেপি, সকলেই পরবর্তী দফাগুলিতে ভালো ফল করতে মরিয়া হয়ে উঠেছে।

তাই নিজেদের অভ্যন্তরীণ মহলে অংক কষে নিয়ে দু’পক্ষ ভালো ফল করবে বলে দাবি করে কর্মী-সমর্থক থেকে শুরু করে সাধারণ মানুষের মনে কেউ বা গেরুয়া হাওয়া, আবার কেউ বা ঘাসফুলের হাওয়া ছড়িয়ে দেওয়ার চেষ্টা করছেন। আর এবার কোচবিহারের মাটি থেকে চতুর্থ দফার নির্বাচনের আগে এই ব্যাপারে আত্মপ্রত্যয়ী দাবি করতে দেখা গেল তৃণমূল নেত্রীকে।

তবে বিজেপির গেরুয়া হাওয়াকে ফিকে করে তৃতীয় দফার নির্বাচন শেষে যেভাবে সব আসনে তারাই জয়লাভ করবে বলে যে দাবি করলেন মমতা বন্দ্যোপাধ্যায়, তা কতটা বাস্তব হয়, সেটা আগামী দিনে ভোটবাক্স খোলার পরেই পরিষ্কার হয়ে যাবে। সব মিলিয়ে গোটা পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায়, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!