এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > দক্ষিণ 24 পরগনা সাগরে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ বহুর, বড়সড় শক্তিবৃদ্ধি গেরুয়া শিবিরের

দক্ষিণ 24 পরগনা সাগরে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ বহুর, বড়সড় শক্তিবৃদ্ধি গেরুয়া শিবিরের



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট –  বিধানসভা নির্বাচনের সময় যত এগিয়ে আসছে, ততই তৃণমূলে ভাঙ্গন ধরতে শুরু করেছে। এবার বিজেপি রাজ্য মহিলা মোর্চার সভানেত্রী অগ্নিমিত্রা পলের হাত ধরে বিজেপিতে যোগ দিলেন 500 মহিলা কর্মী সমর্থক। যার জেরে ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছে। বলা বাহুল্য, বিধানসভা নির্বাচনের আগে এখন তৃণমূল থেকে বিজেপি প্রতিটি রাজনৈতিক দল চেষ্টা করছে, নিজেদের ঘর সমৃদ্ধ করার।

যার অঙ্গ হিসেবে প্রতিটি রাজনৈতিক দল একে অপরের ঘর ভাঙতে তৎপর হয়ে উঠেছে। যার ফলে প্রতিনিয়ত দলবদল হতে দেখা যাচ্ছে গোটা বাংলা জুড়ে। এবার দক্ষিণ 24 পরগনার সাগরে ব্যাপক মহিলা কর্মী সমর্থক যোগদান করলেন ভারতীয় জনতা পার্টিতে। যার ফলে তৃণমূল সহ অন্যান্য বিজেপি বিরোধী রাজনৈতিক দলগুলো অনেকটাই চাপে পড়ে গেল বলে মনে করছেন বিশেষজ্ঞরা।

সূত্রের খবর, শুক্রবার দক্ষিণ 24 পরগনার সাগরে বিজেপির পক্ষ থেকে একটি সভার আয়োজন করা হয়। যেখানে কুলপি ব্লকের করঞ্জলী গ্রাম পঞ্চায়েতের দামোদরপুরে সিপিএম, কংগ্রেস এবং তৃণমূল থেকে প্রায় 500 মহিলা সমর্থক বিজেপিতে যোগ দেন। যাদের হাতে দলীয় পতাকা তুলে দেন বিজেপি রাজ্য মহিলা মোর্চার সভানেত্রী অগ্নিমিত্রা পল। স্বাভাবিকভাবেই বিধানসভা নির্বাচনের আগে এত মহিলা সমর্থক বিরোধী দল থেকে তাদের দলে আসায় এখন অনেকটাই উজ্জীবিত অগ্নিমিত্রাদেবী।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

এদিন এই সভা থেকে তৃণমূলকে কড়া ভাষায় আক্রমণ করেন বিজেপি মহিলা মোর্চার সভানেত্রী। মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করে তিনি বলেন, “দিদিমণি আর দিদিমনির আদরের ভাইপো পরিবার তন্ত্র একটা রাজনীতি শুরু করেছে। ঠিক তেমনই কালীঘাটে দিদি আর ভাইপো, আর সাগরে শ্বশুর, জামাই।” একাংশ বলছেন, তিনি একথা বলে সাগর কেন্দ্রে তৃণমূলের বিধায়ক বঙ্কিমচন্দ্র হাজরাকে কটাক্ষ করলেন বলেই মনে করা হচ্ছে। যার জেরে এলাকায় রাজনৈতিক মহলে ব্যাপক শোরগোলের সৃষ্টি হয়েছে।

বিশ্লেষকদের মতে, বিধানসভা নির্বাচনের সময় যত এগিয়ে আসবে, ততই এরকম ঘটনা আরও প্রকট হবে। ইতিমধ্যেই তৃণমূলের বিরুদ্ধে নানা ইস্যুতে ময়দানে নামতে শুরু করেছে ভারতীয় জনতা পার্টি। আর তার মাঝেই যেভাবে তৃণমূল সহ অন্যান্য রাজনৈতিক দল ছেড়ে বিজেপিতে যোগদানের প্রক্রিয়া হতে দেখা যাচ্ছে, তাতে বিজেপি ক্রমশ শক্তিশালী হচ্ছে। আগামীদিনে যদি এই পরিস্থিতি চলতে থাকে, তাহলে তৃণমূল ক্রমশ চাপের মুখে পড়বে বলেই মনে করছেন একাংশ। সব মিলিয়ে ব্যাপক মহিলা সদস্যের বিজেপিতে যোগদান আগামী দিনে কোন সমীকরণের সৃষ্টি করে, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!