এখন পড়ছেন
হোম > জাতীয় > দেশের সার্বিক করোনা পরিস্থিতি নিয়ে কেন্দ্রকে বারবার দোষারোপের পর, এবার পাল্টা সংঘাত বিজেপির সর্ব ভারতীয় সভাপতির।

দেশের সার্বিক করোনা পরিস্থিতি নিয়ে কেন্দ্রকে বারবার দোষারোপের পর, এবার পাল্টা সংঘাত বিজেপির সর্ব ভারতীয় সভাপতির।



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট –  দেশে করোনা সংক্রমণ শুরু হতেই কেন্দ্রকে বারবার দোষারোপ করা হয়েছে কংগ্রেসের পক্ষ থেকে। করোনা সংক্রমনের দ্বিতীয় ঢেউয়ের জন্য কেন্দ্রীয় সরকারের ব্যর্থতাকে বারবার দায়ী করেছেন কংগ্রেসের শীর্ষ নেতৃত্ব। দেশের করোনা পরিস্থিতির মোকাবিলা করতে প্রধানমন্ত্রী সম্পূর্ণ ব্যর্থ হয়েছেন বলে, অভিযোগ করা হয়েছে কংগ্রেসের শীর্ষ নেতৃত্বের পক্ষ থেকে। এরপর আজ কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধীকে চিঠি দিয়েছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা। তিনি অভিযোগ করেছেন, দেশের উদ্বেগজনক পরিস্থিতিতে কংগ্রেস শুধুমাত্র রাজনীতি করছে। দলের প্রথম সারির নেতারা শুধুমাত্র মিথ্যে খবর ছাড়াচ্ছেন।

আজ বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা সোনিয়া গান্ধীকে চিঠি লিখে জানিয়েছেন যে, করোনার ভয়াবহ অবস্থার মধ্যে কংগ্রেসের আচরণে তিনি চমকে গেছেন। কিন্তু অবাক হননি তিনি। তিনি জানালেন, কংগ্রেসের কিছু নেতা করোনা পরিস্থিতির মধ্যে ভালো কাজ করছেন। কিন্তু প্রথম সারির কিছু নেতার মিথ্যা প্রচার ও মিথ্যা খবর ছড়িয়ে দেবার কারণে, তাঁদের পরিশ্রম বৃথা চলে যাচ্ছে। তিনি অভিযোগ করেছেন, দেশ যখন করোনার সঙ্গে লড়াই করছে, সে সময়ে কংগ্রেস মিথ্যে আতঙ্ক ছড়িয়ে রাজনৈতিক স্বার্থে কেন্দ্র বিরোধিতা থেকে সরে আসবে, তা তিনি আশা করেছিলেন, কিন্তু বাস্তবে তা হয়নি।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

জে পি নাড্ডা আরও জানিয়েছেন যে, বেশকিছু বিজেপি শাসিত রাজ্যে বিনামূল্যে ভ্যাকসিন দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তিনি লিখেছেন, কংগ্রেস শাসিত রাজ্যগুলিতেও বিনামূল্যে ভ্যাকসিন দেওয়ার ঘোষণা করা হোক। কংগ্রেসের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছিল, কেন্দ্রীয় সরকার ভ্যাকসিনের দায় এড়িয়ে যাচ্ছে। জেপি নাড্ডা প্রশ্ন করেছেন, কংগ্রেসের শীর্ষ নেতৃত্ব ও রাজ্য নেতৃত্ব মধ্যে কি যোগাযোগের এতটাই অভাব? কারণ এপ্রিল মাসেই কংগ্রেসের শীর্ষ নেতারা টিকাকরণে বিকেন্দ্রীকরণের কথা জানিয়েছিলেন।

চিঠিতে জেপি নাড্ডা আরও জানিয়েছেন যে, কংগ্রেস শীর্ষ নেতৃত্ব মিথ্যা ভয়ের পরিবেশ তৈরি করছেন। রাজনৈতিক উদ্দেশ্যে কেন্দ্র সরকারের বিরোধিতা করে চলেছেন। দেশে যখন বিজ্ঞানীরা ভ্যাকসিন আবিষ্কারে ব্যস্ত ছিলেন, সেসময়ও কংগ্রেস নেতারা সুযোগ পেলেই তা নিয়ে ব্যঙ্গ বিদ্রুপ করেছেন। মানুষকে টিকা নিতে তাঁরা নিরুৎসাহী পর্যন্ত করেছেন। প্রসঙ্গত, দেশে করোনা পরিস্থিতি শুরু হলেই বারবার কেন্দ্রীয় সরকারকে কাঠ গড়ায় তুলেছে কংগ্রেস। এবার এর জবাবে সোনিয়া গান্ধীকে চিঠি দিলেন জে পি নাড্ডা, বেছে নিলেন সংঘাতের পথ তাৎপর্যপূর্ণ ভাবেই।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!