এখন পড়ছেন
হোম > অন্যান্য > দেশের মধ্যে প্রথম করোনা মুক্ত হলো এই রাজ্যটি

দেশের মধ্যে প্রথম করোনা মুক্ত হলো এই রাজ্যটি



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – মারণ ব্যাধি করোনা যখন আবার নতুন করে তার থাবা বসাতে শুরু করেছে, যখন আবার আশঙ্কা বাড়ছে মহারাষ্ট্র, দিল্লি, মধ্যপ্রদেশ, পাঞ্জাবকে নিয়ে, সেই সময়ে করোনা থেকে সম্পূর্ণ মুক্ত হলো পূর্ব ভারতের অরুণাচল প্রদেশ রাজ্যটি। দেশের মধ্যে এই অরুণাচল প্রদেশই প্রথম করোনা থেকে মুক্ত হলো। সম্প্রতি অরুণাচল প্রদেশে আর একজনও সক্রিয় করোনা রোগী নেই।

আজ অরুণাচল প্রদেশের জনৈক শীর্ষ স্বাস্থ্য আধিকারিক লোবসাং জাম্পা জানিয়েছেন যে, এই রাজ্যে আর কেউ নতুন করে করোনা আক্রান্ত হননি। করোনা থেকে সুস্থতার হার ৯৯.৬৬ শতাংশ। বর্তমানে অরুণাচল প্রদেশে করোনা সংক্রমণের হার শূন্যে পৌঁছে গেছে। গত ২৪ ঘণ্টায় নতুন করে আর কেউ করোনায় আক্রান্ত হননি অরুণাচল প্রদেশে।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

প্রসঙ্গত, দেশের মধ্যে প্রথম করোনা মুক্ত রাজ্য হিসেবে উঠে এলো অরুনাচল প্রদেশ। প্রসঙ্গত, অরুণাচল প্রদেশে করোনা আক্রান্ত হয়েছিলেন মোট ১৬ হাজার ৮৩৬ জন। তাঁদের মধ্যে করোনা থেকে সুস্থ হয়েছেন ১৬ হাজার ৭৮০ জন। শেষে ৩ জন করোনায় আক্রান্ত ছিলেন। আজ তারাও করোনা মুক্ত হয়েছেন। অন্যদিকে গতকাল শনিবার এই রাজ্যে মোট ৩১২ জনের করোনা পরীক্ষা করানো হয়েছিল। তাদের মধ্যে কেউই করোনা আক্রান্ত হননি বলে জানা গেছে।

অন্যদিকে, সম্প্রতি অরুণাচল প্রদেশের ৩২ হাজার ৩২৫ জন স্বাস্থ্যকর্মী ও করোনা যোদ্ধাদের করোনার ভ্যাকসিন দেওয়া হয়েছে, সরকারের পক্ষ থেকে। ভারতের পশ্চিমাঞ্চলের একাধিক রাজ্যে করোনা যেভাবে নতুন করে তার থাবা বিস্তার করছে, সে সময়ে পূর্বাঞ্চলের এই রাজ্যের করোনা মুক্তির সংবাদ যথেষ্ট আনন্দদায়ক রাজ্যবাসী তথা দেশবাসীর কাছে।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!