এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > দেওয়াল কার? এবার এই নিয়ে হাতাহাতিতে জড়িয়ে পড়ল তৃণমূল,বিজেপি

দেওয়াল কার? এবার এই নিয়ে হাতাহাতিতে জড়িয়ে পড়ল তৃণমূল,বিজেপি



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – বিধানসভা নির্বাচন নিয়ে ইতিমধ্যেই জোরদার তোড়জোড় শুরু হয়ে গেছে বাংলায়। প্রত্যেকটি রাজনৈতিক দল শুরু করে দিয়েছে ব্যাপক প্রচার। এবং নির্বাচনের অঙ্গ হিসেবে দেওয়াল লিখন যে অন্যতম, সে কথা কে না জানে। আর এই দেওয়াল লিখন নিয়েই এবার ধুন্ধুমার কাণ্ড হয়ে গেল বেহালা জুড়ে। তৃণমূল এবং বিজেপির মধ্যে রাজনৈতিক উত্তেজনা এই মুহূর্তে যে চরমে তা নিঃসন্দেহে বলা যায়। মনে করা হচ্ছে, সেই উত্তেজনার কারণেই এবার দেওয়াল লিখন ঘিরে দুই দলের মধ্যে শুরু হলো তীব্র গন্ডগোল। সূত্রের খবর, বেহালার 116 নম্বর ওয়ার্ডের ক্যানেল রোডে বিজেপির এক মহিলা কর্মীর উপর হামলার ঘটনায় তৃণমূল কর্মীদের দিকে অভিযোগের আঙুল তোলে বিজেপি।

আর সেই অভিযোগ নিয়ে বুধবার রাতে বেহালা থানা ঘেরাও করে বিজেপি কর্মীরা। জানা গিয়েছে, বেহালার 116 নম্বর ওয়ার্ডে ক্যানাল রোডের একটি বাড়ির মালিকের অনুমতি নিয়ে দেওয়াল লিখছিলেন কয়েকজন মহিলা বিজেপি কর্মী। অভিযোগ উঠেছে, সেই সময় তৃণমূলের বেশ কয়েকজন কর্মী এসে দেখতে পেয়ে তাঁদের বাধা দেয় আর তারপরেই শুরু হয় তীব্র বাদানুবাদ। গন্ডগোলের মাঝেই সুমিত্রা সিং নামে এক মহিলা বিজেপি কর্মীকে দীপক অধিকারী ও বাদল মাহাত নামে দু’জন তৃণমূল কর্মী মারধর শুরু করেন হঠাতই।


দেশে যে কোনো দিন ব্যান হয়ে যেতে পারে হোয়াটস্যাপ। তাই এখন থেকে আমরা শুধুমাত্র টেলিগ্রাম ও সিগন্যাল অ্যাপে। প্রিয় বন্ধু মিডিয়ার নিউজ নিয়মিতভাবে পেতে যোগ দিন –

টেলিগ্রাম গ্রূপটাচ করুন এখানে

সিগন্যাল গ্রূপটাচ করুন এখানে



আপনার মতামত জানান -

রক্তাক্ত অবস্থায় ওই মহিলা বিজেপি সদস্যকে বিদ্যাসাগর হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গিয়েছে। তারপরেই এলাকার বিজেপি কর্মীরা রীতিমতো ক্ষোভ দেখিয়ে দোষীদের গ্রেপ্তারের প্রতিবাদে বেহালা থানা ঘেরাও করেন। অন্যদিকে বেহালায় কৃষি আইনের প্রতিবাদে এদিন বাইক মিছিল অনুষ্ঠিত হয়। বুধবার এই মিছিলে এলাকার তৃণমূলের বিভিন্ন ছোট বড় নেতারা উপস্থিত ছিলেন বলে জানা গিয়েছে। এছাড়াও বিভিন্ন ওয়ার্ডের কো-অর্ডিনেটররাও ছিলেন।

একুশের বিধানসভা নির্বাচনে বাংলার মসনদ দখল করতে উঠেপড়ে লেগেছে রাজ্যের গেরুয়া শিবির। অন্যদিকে দীর্ঘদিনের শাসন তৃণমূল ছেড়ে দিতেও রাজি নয়। যার ফলস্বরূপ প্রতিপদে বিজেপি ও তৃণমূলের মধ্যে র্মুহুর্মুহু লাগে বিরোধ। বিশেষজ্ঞদের মতে, দেওয়াল লিখন নির্বাচনের অন্যতম অঙ্গ কিন্তু দেওয়ালের অধিকার নিয়ে নির্বাচনের আগে যেভাবে মুখ্য নির্বাচনী প্রতিপক্ষ হিসেবে তৃণমূল এবং বিজেপির মধ্যে দ্বন্দ বাড়ছে তা কিন্তু যথেষ্ট চিন্তার কারণ।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!