এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > ডেঙ্গু নিয়ে শহরে আতঙ্ক,আশার কথা শোনালেন স্বাস্থ্য-প্রতিমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য্য

ডেঙ্গু নিয়ে শহরে আতঙ্ক,আশার কথা শোনালেন স্বাস্থ্য-প্রতিমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য্য



কোলকাতা বা তার আশপাশে এলাকায় ডেঙ্গুতে আক্রান্ত জনজীবন। পরিস্থিতি মোকাবিলায় মাঠে নেমেছে পুরসভা। আর এরই মাঝে গত শুক্রবার শিলিগুড়ির হাসমিচকে পূর্ত দপ্তরের এক বাংলোতে উত্তরবঙ্গে বিভিন্ন জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিকদের নিয়ে একটি বৈঠক করেন রাজ্যের স্বাস্থ্য প্রতিমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য। মূলত উত্তরবঙ্গের স্বাস্থ্যব্যাবস্থার পরিকাঠামো শ্রীবৃদ্ধি করতেই এই বৈঠক বলে খবর স্বাস্থ্যদপ্তর সূত্রে।

আর এই বৈঠকের পরই উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে যান চন্দ্রিমা ভট্টাচার্য। সেখানেও হিসপাতেল চিকিৎসকের অভাব সহ একগুচ্ছ ঘটনা নিয়ে একটি বৈঠক করেন তিনি। এদিনের এই বৈঠকে মন্ত্রী ছাড়াও উপস্থিত ছিলেন হাসপাতালের রোগী কল্যান সমিতির চেয়ারম্যিন রুদ্রনাথ ভট্টাচার্য, অধ্যক্ষ সমীর ঘোষ রায় সহ অন্যান্যরা।

সূত্রের খবর, এরপরই শিলিগুড়ি জেলা হাসপাতালের মহিলা মেডিসিন, পুরুষ মেডিসিন এবং প্রসূতি বিভাগ পরিদর্শনে যান রাজ্যের স্বাস্থ্য প্রতিমন্ত্রী। এদিকে এদিনই হাসপাতালের লিফট খারাপের জন্য মন্ত্রীকে হেঁটে পরিদর্শন করতে হয় হাসপাতাল কক্ষ। দেখা যায়, পেটে ব্যাথা থাকায় লিফট না থাকার দরুন কোলে করেই নিজের মাকে নিয়ে যাচ্ছেন সুজন সরকার। এই লিফটের ব্যাপারে মন্ত্রীকে  বলা হয়েছে। বরাদ্দ মিললেই কাজ শুরু হবে-বলেও আশ্বাস মিলেছে হাসপাতাল কতৃপক্ষের তরফ থেকে।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

তবে ডেঙ্গু নিয়ে সারা রাজ্যে বিরোধীরা হইচই তুললেও শিলিগুড়িতে সেই ডেঙ্গু প্রসঙ্গে স্বাস্থ্য দপ্তরের রাষ্ট্রমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য্য বলেন, “শিলিগুড়িতে ডেঙ্গি না থাকার মতই। যা হয়েছে তা ভাইরাল জ্বর।” সব মিলিয়ে মন্ত্রীর কথায় শহর এখনও ডেঙ্গিমুক্ত থাকায় স্বস্তির নিশ্বাস ফেলছেন শিলিগুড়িবাসী।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!