এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > “ডেঙ্গি এবং করোনার প্রকৃত তথ্য লোকানো হয়েছে” তৃণমূলের বিরুদ্ধে বিস্ফোরক নাড্ডা!

“ডেঙ্গি এবং করোনার প্রকৃত তথ্য লোকানো হয়েছে” তৃণমূলের বিরুদ্ধে বিস্ফোরক নাড্ডা!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট –করোনা ভাইরাস যখন ভয়াবহ আকার ধারণ করেছিল, ঠিক তখনই রাজ্য সরকারের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তুলে সরব হয়েছিল বিরোধীরা। যেখানে বিরোধীদের পক্ষ থেকে অভিযোগ জানানো হয়েছিল, করোনার প্রকৃত তথ্য লুকিয়ে যাচ্ছে রাজ্য সরকার। এমনকি আক্রান্ত এবং মৃত্যুর সংখ্যা প্রতি মুহূর্তে চেপে যাওয়া হচ্ছে বলেও অভিযোগ করা হয়েছিল।

যদিও বা সরকারের তরফ থেকে সেই অভিযোগ সম্পূর্ণ রূপে নস্যাৎ করে দেওয়া হয়েছে। কিন্তু এবার রাজ্যে পরিবর্তন যাত্রার কর্মসূচিতে উপস্থিত হয়ে সেই করোনা এবং ডেঙ্গু নিয়ে প্রকৃত তথ্য লোকানো হয়েছে বলে বিস্ফোরক দাবি করলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। যার ফলে রাজ্য সরকার তথা তৃনমূলের অস্বস্তি অনেকটাই বৃদ্ধি পাবে বলে মনে করছেন বিশেষজ্ঞরা।

সূত্রের খবর, আজ বিজেপির পরিবর্তন যাত্রা উপলক্ষে রাজ্যে আসেন জেপি নাড্ডা। আর সেই কর্মসূচি থেকেই রাজ্যের তৃনমূল সরকারের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করতে দেখা যায় তাকে। তিনি বলেন, “কেন্দ্রীয় স্বাস্থ্য দপ্তরকে অন্ধকারে রেখেছে রাজ্যে। বাংলায় ডেঙ্গি হল, চিকিৎসকদের হুমকি দিয়ে রিপোর্ট আটকে দিয়েছেন দিদি। করোনার সময় কেন্দ্রীয় দলকে আটকে দেওয়া হয়েছে। রিপোর্ট দেওয়া হয়নি।”

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

অর্থ্যাৎ এতদিন বাংলার বিরোধী নেতারা যে অভিযোগ তুলেছিলেন, এবার সেই একই কথা শোনা গেল গেরুয়া শিবিরের সর্বোচ্চ সেনাপতির গলায়। মানুষের জীবন নিয়ে ছিনিমিনি খেলার অভিযোগ তৃনমূল সরকারের বিরুদ্ধে তুলে সত্য তথ্য ধামাচাপা দেওয়ার চেষ্টা হয়েছে বলেই বোঝানোর চেষ্টা করলেন জেপি নাড্ডা। যা বাংলার আসন্ন বিধানসভা নির্বাচনের আগে ঘাসফুল শিবিরের কাছে বড় চাপের কারণ হয়ে দাঁড়াবে বলেই দাবি বিশেষজ্ঞদের।

পর্যবেক্ষকদের মতে, বিভিন্ন বিষয় তুলে ধরে এখন মমতা বন্দ্যোপাধ্যায় এবং তার দলকে চ্যালেঞ্জের মুখে ফেলতে চাইছে বিজেপি। তাদের লক্ষ্য বাংলা দখল। আর সেই কাজে সাফল্য পেতে এখন রীতিমত উঠেপড়ে লেগেছে বিজেপির শীর্ষ নেতৃত্ব। সেদিক থেকে করোনা যখন সংকটের মুখে ফেলে দিয়েছে সকলকে, তখন সেই কথা বলে সত্য তথ্য চেপে যাওয়ার অভিযোগ উঠল তৃনমূল সরকারের বিরুদ্ধে। বঙ্গ সফরে এসে বিজেপির সর্বভারতীয় সভাপতির এই অভিযোগ এখন ঘাসফুল শিবিরকে কতটা চাপে ফেলে দেয়, সেদিকেই নজর থাকবে সকলের।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!