এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > দিল্লিতে ভরাডুবির প্রভাব, রাজ্য বিজেপিতে ব্যাপক রদবদল! জোর গুঞ্জন!

দিল্লিতে ভরাডুবির প্রভাব, রাজ্য বিজেপিতে ব্যাপক রদবদল! জোর গুঞ্জন!



অনেক আশা করলেও দিল্লি দখল স্বপ্নই থেকে গেছে বিজেপির কাছে। অনেক লড়াই, অনেক পরিশ্রম দিয়েও আম আদমি পার্টির ধারে কাছে ঘেষতে পারল না ভারতীয় জনতা পার্টি‌। এবার দিল্লী বিধানসভা নির্বাচনের বৈতরণী পার হতে বিজেপির তরফে মুখ করা হয়েছিল মনোজ তিওয়ারিকে। কিন্তু আম আদমি পার্টির পার্টির সুপ্রিমো অরবিন্দ কেজরিওয়ালের ঝাড়ুর দাপটে কার্যত দিল্লিতে ধুয়ে মুছে সাফ হয়ে গেছে পদ্মফুল।

আর এই পরিস্থিতিতে দিল্লি দখলের স্বপ্ন অধরা থাকায় এবং ব্যাপক মাত্রায় পরাজিত হওয়ায় হতাশা তৈরি হয়েছে গেরুয়া শিবিরের অন্দরমহলে। তবে শুধু হতাশা নয়, ভোটের এই ফলাফল যে দিল্লিতে বিজেপির সংগঠনে প্রভাব ফেলবে, সেই ব্যাপারে নিশ্চিত রাজনৈতিক মহল। ইতিমধ্যেই দিল্লিতে দলের ব্যর্থতার দায় নিজের কাঁধে তুলে নিয়েছেন দিল্লি বিজেপির সভাপতি মনোজ তিওয়ারি।


দেশে যে কোনো দিন ব্যান হয়ে যেতে পারে হোয়াটস্যাপ। তাই এখন থেকে আমরা শুধুমাত্র টেলিগ্রাম ও সিগন্যাল অ্যাপে। প্রিয় বন্ধু মিডিয়ার নিউজ নিয়মিতভাবে পেতে যোগ দিন –

টেলিগ্রাম গ্রূপটাচ করুন এখানে

সিগন্যাল গ্রূপটাচ করুন এখানে



আপনার মতামত জানান -

জানা যাচ্ছে, নিজের কাঁধে পরাজয় সমস্ত দায়িত্ব নিয়ে দিল্লি বিজেপির দায়িত্ব থেকে অব্যাহতি চাইতে পারেন মনোজবাবু। এমনকি এই ব্যাপারে খুব সম্প্রতি তিনি বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার কাছে তার ইস্তফা পত্র পাঠিয়ে দিতে পারেন বলে খবর। প্রসঙ্গত উল্লেখ্য, এমনিতেও এই মনোজ তিওয়ারির মেয়াদকাল পূর্ণ হয়ে গিয়েছে। গত 2016 সালে তিনি দিল্লির বিজেপি রাজ্য সভাপতির দায়িত্ব গ্রহণ করেন। ফলে তাঁর তিন বছরের মেয়াদ ইতিমধ্যেই অতিক্রান্ত।

তাই দিল্লি বিধানসভার দায়িত্বে থাকা মনোজ তিওয়ারি এবার সমস্ত পরাজয়ের দায় স্বীকার করে নিয়ে ইস্তফা দিয়ে নিজের মুখ রক্ষা করতে চাইছেন বলে মনে করছে একাংশ। অন্যদিকে ভারতীয় জনতা পার্টিও চাইছে, দিল্লিতে এমন একজনকে দায়িত্ব দেয়া হোক যিনি অরবিন্দ কেজরিওয়ালের সঙ্গে জোর টক্কর দিতে পারেন। সব মিলিয়ে এখন মনোজ তিওয়ারি বিজেপির শীর্ষ নেতৃত্বের কাছে কবে ইস্তফা পাঠান এবং বিজেপির শীর্ষ নেতৃত্ব এই ব্যাপারে কি সিদ্ধান্ত নেন! সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
Facebook Friends
error: Content is protected !!