এখন পড়ছেন
হোম > রাজ্য > নদীয়া-২৪ পরগনা > ফের ড্যামেজ কন্ট্রোলে নামলেন শুভ্রাংশু, তৃনমূলে ফিরছেন কি? মুখ খুললেন

ফের ড্যামেজ কন্ট্রোলে নামলেন শুভ্রাংশু, তৃনমূলে ফিরছেন কি? মুখ খুললেন



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – বাবা মুকুল রায় তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়ার পরেও তৃনমূল কংগ্রেসে থেকে গিয়েছিলেন সেই মুকুল রায়ের পুত্র তথা বিধায়ক শুভ্রাংশু রায়। তবে 2019 এর লোকসভা নির্বাচনের আগে হঠাৎ করেই তৃনমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দেন তিনি। তবে বিজেপিতে যোগ দেওয়ার পর নানা সময়ে তার আবার তৃণমূলে আসা নিয়ে ব্যাপক জল্পনা জড়িয়ে পড়েছিল। কিন্তু এবার সেই শুভ্রাংশু রায়ের একটি ফেসবুক পোস্ট ঘিরে নতুন করে চাঞ্চল্য ছড়িয়ে পড়ল বঙ্গ রাজনীতিতে।

জানা গেছে, সম্প্রতি ফেসবুকে একটি পোস্ট করেন বিজেপি বিধায়ক শুভ্রাংশু রায়। যেখানে তিনি লেখেন, “রাজনীতি থেকে স্বেচ্ছায় অবসর নিলে কেমন হয়” আর মুহূর্তের মধ্যে সেই পোস্ট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যেতেই সেই শুভ্রাংশু রায়ের রাজনৈতিক ভবিষ্যৎ নিয়ে জল্পনা ছড়িয়ে পড়ে। অনেকেই বলতে শুরু করেন, তাহলে কি এবার বিজেপি ছাড়ছে চলেছেন এই হেভিওয়েট বিধায়ক? অনেকে এটাও বলতে শুরু করেন, এবার হয়ত বিজেপি ত্যাগ করে তৃণমূল কংগ্রেসে যোগ দিতে পারেন। তাই এইরকম পোস্ট করেছেন।

আর শুভ্রাংশু রায়ের ফেসবুক পোস্টে কেন্দ্র করে যখন তার দল বদলের গুঞ্জন ছড়িয়ে পড়েছে, ঠিক তখনই ড্যামেজ কন্ট্রোলে নেমে পড়লেন সেই শুভ্রাংশুবাবু। কেন তিনি এই ধরনের পোস্ট করলেন! তার এই পোস্ট করার পেছনে তৃণমূলে যোগ দেওয়ার কোনো বার্তা রয়েছে কিনা, তা নিয়ে নানা মহলে প্রশ্ন তৈরি হয়েছে। আর সেই প্রশ্নের উত্তর দিতেই এবং সমস্ত জল্পনায় জল ঢালতে শুক্রবার একটি সাংবাদিক বৈঠক করেন শুভ্রাংশু রায়। যেখানে তিনি জানিয়ে দেন, সমস্তটাই রটনা।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

জানা গেছে, রাজনৈতিক মহলে তার ভবিষ্যৎ নিয়ে যখন জল্পনা তৈরি হয়েছে, ঠিক তখনই এদিন ফেসবুকে আরও একটি পোস্ট করেছেন মুকুল রায়ের পুত্র। যেখানে তিনি লেখেন, “রাজনীতি থেকে স্বেচ্ছায় অবসর নেওয়া উচিত। রাজনীতি থেকে স্বেচ্ছায় অবসর নেব কিনা, তা ভবিষ্যৎ বলবে। কিন্তু জীবনের শেষ দিন পর্যন্ত মানুষের সেবা করে যাব। কারণ মানুষের মধ্যেই নারায়ন বর্তমান। যেই রাম, সেই জগন্নাথ।” অর্থাৎ তার রাজনৈতিক ভবিষ্যৎ নিয়ে যখন জল্পনা অব্যাহত, তখন মানুষই যে তার কাছে শেষ কথা, তা ফেসবুক পোস্টের মধ্যে দিয়ে বুঝিয়ে দিলেন শুভ্রাংশু রায়।

অনেকে বলছেন, বর্তমান পরিস্থিতি তাকে যাতে বিতর্ক ঘিরে না ধরে তার জন্যই শুভ্রাংশুবাবু এই ধরনের ড্যামেজ কন্ট্রোল করতে বাধ্য হলেন। এইরকম মন্তব্যের মধ্য দিয়ে তিনি বুঝিয়ে দিলেন যে, তার কাছে মানুষ শেষ কথা। তবে তার এই মন্তব্য যে তার ভবিষ্যৎ রাজনৈতিক গতিপ্রকৃতি নিয়ে জল্পনাকে ঘনীভূত করে তুলল, তা বলার অপেক্ষা রাখে না। সব মিলিয়ে শুভ্রাংশু রায় বিতর্ক এড়াতে এখন ড্যামেজ কন্ট্রোল করলেন বলে দাবি করছেন বিশেষজ্ঞরা। তবে তার রাজনৈতিক ভবিষ্যৎ কি হয়, কি সিদ্ধান্ত নেন তিনি, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!