এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > দলীয় নেতাদের কটাক্ষ করতে গিয়ে নিজের দলকেই ভেড়ার পালের সাথে তুলনা অনুব্রতর, জোর শোরগোল!

দলীয় নেতাদের কটাক্ষ করতে গিয়ে নিজের দলকেই ভেড়ার পালের সাথে তুলনা অনুব্রতর, জোর শোরগোল!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – আবার বিতর্কিত মন্তব্য বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলের। গতকাল রাজ্যের ক্রীড়া প্রতিমন্ত্রী লক্ষ্মীরতন শুক্লা মন্ত্রিত্ব থেকে অব্যাহতি নিয়েছেন, সেই সঙ্গে তিনি ছেড়ে দিয়েছেন হাওড়া জেলা তৃণমূল সভাপতির পদ। তাঁর এই পদত্যাগ প্রসঙ্গে তৃণমূলের এক জনসভায় বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল জানালেন যে, কখনো কখনো ভেড়ার পাল কৃষকের গোয়ালে ঢুকে যায়। আবার উৎসবের সময় ৩০টি বেরিয়ে যায়। এরফলে মালিকের বা গোয়ালের কিছু হয় না। এবার আবার বিতর্কিত মন্তব্য করলেন অনুব্রত মণ্ডল। দলের নেতাদের একাংশকে কটাক্ষ করতে গিয়ে নিজের দলকেই তিনি ভেড়ার পালের সঙ্গে তুলনা করে ফেললেন। তার এই মন্তব্যে তীব্র শোরগোল পড়ে যায়, তীব্র বিতর্কর সৃষ্টি হয়।

গতকাল মঙ্গলবার বীরভূমের মুরারই ১ ব্লকের পলসা কারবালা মাঠে জনসভা করেছিলেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। এই সভা থেকে তিনি জানালেন যে, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যে ৬৮ টি প্রকল্প চালু করেছেন। মুখ্যমন্ত্রী যদি না থাকেন, তবে অন্ধকার নেমে আসবে রাজ্যে। রাজ্যের প্রধান বিরোধী দল বিজেপির প্রতি তিনি তীব্র কটাক্ষ করে জানালেন যে, বিজেপি বিক্রি করে দেবে বাংলাকে। জনগণের প্রতি তিনি জানালেন যে, কখনই তাঁরা যেন ভুল না করেন। এরপরেই তিনি জানালেন যে, তৃণমূল আগামী বিধানসভা নির্বাচনে ২২০ থেকে ২৩০ টি আসন লাভ করবে। দলের এমন ফলাফল যদি না হয়, তবে দল ছেড়ে দেবেন তিনি।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

অন্যদিকে, সম্প্রতি গরু পাচার ও কয়লা পাচারকার কাণ্ডে সিবিআই তদন্ত চলছে। অনেকেই সিবিআই দপ্তরে হাজিরার সমন পেয়েছেন। কারও করোও বাড়িতেও হানা দিয়েছেন সিবিআই আধিকারিকেরা। এ প্রসঙ্গে অনুব্রত মণ্ডল জানালেন যে, কেন্দ্রীয় সরকার সিবিআই, ইডির দ্বারা ভয় দেখাতে শুরু করেছে। অনেকে ভয় পেয়ে পালিয়ে যাচ্ছেন। কিন্তু, তিনি ভয় পান না। কিন্তু কখনোই ছেড়ে যাবেন না মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে।

প্রসঙ্গত তৃণমূলের একজন দাপুটে নেতা হলেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। তবে বেশ কয়েকবার বিতর্কিত মন্তব্য করেছেন তিনি। গুড় বাতাসা, চরাম চরাম, শুটিয়ে লাল করে দেব এধরনের মন্তব্য করে বিতর্কের শিরোনামে এসেছেন তিনি। গতকাল দলের নেতাদের একাংশকে কটাক্ষ করতে গিয়ে নিজের দলকেই ভেড়ার পালের সঙ্গে তুলনা করে আবার বিতর্কের জন্ম দিলেন তিনি। বাড়িয়ে দিলেন দলের অস্বস্তি।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!