এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > BREAKING NEWS – রাজ্যে আজ করোনায় মৃত ৬, আক্রান্তের সংখ্যা আড়াই হাজার ছাড়িয়ে গেল

BREAKING NEWS – রাজ্যে আজ করোনায় মৃত ৬, আক্রান্তের সংখ্যা আড়াই হাজার ছাড়িয়ে গেল



বাংলায় করোনার গ্রাস ক্রমশ তীব্র হচ্ছে। রোজই লাফিয়ে লাফিয়ে বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। মুখ্যমন্ত্রী এর আগে প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে জানিয়েছিলেন – বাংলায় এখনই লকডাউন তোলার মত পরিস্থিতি নেই। তাই গোটা দেশের সঙ্গে বাংলাতেও আরও ২ সপ্তাহের লকডাউন বাড়ল।

আর তার মাঝেই আজ সরকারি মতে বাংলার করোনা পরিসংখ্যান সামনে এল। সরকারি হিসাব অনুযায়ী আজ কলকাতায় করোনায় মারা গেছেন মোট ৬ জন। সকলেই কলকাতার মানুষ ছিলেন। এর ফলে কো-মর্বিডিটি ও করোনায় মৃতের সংখ্যা ধরে এখনও পর্যন্ত মারা গেলেন মোট ২৩৮ জন।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

অন্যদিকে রাজ্য সরকারের দেওয়া হিসাব অনুযায়ী, আজ গোটা রাজ্যে নতুন করে আক্রান্ত হয়েছেন আরও ১০১ জন। সব মিলিয়ে রাজ্যে এখনও পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন ২,৫৭৬ জন। এর মধ্যে অবশ্য সুস্থ হয়ে উঠেছেন ৯৫৯ জন। ফলে রাজ্যে এই মুহূর্তে করোনা অ্যাক্টিভের সংখ্যা ১,৪৮০ জন। তবে রাজ্য সরকারের দেওয়া হিসাব অনুযায়ী, রোগমুক্তির হার রাজ্যে বেড়ে হয়েছে ৩৫.৮২% হয়েছে।

রাজ্যের স্বাস্থ্য দপ্তরের দেওয়া বুলেটিন অনুযায়ী, রাজ্যে এখন মোট ২২ টি পরীক্ষাকেন্দ্রে কোভিড পরীক্ষা হচ্ছে। প্রতিদিনই সেখানে টেস্টিংয়ের সংখ্যা বাড়ানো হচ্ছে। গত ২৪ ঘণ্টায় পরীক্ষা করা হয়েছে মোট ৮,৬৬৮ টি নমুনা এবং সব মিলিয়ে রাজ্যে ৮৫ হাজারেরও বেশি নমুনা পরীক্ষা করা হয়েছে এখনও পর্যন্ত।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!