এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > কোভিড নিউমোনিয়ায় আক্রান্ত মদন, নিয়ে যাওয়া হচ্ছে বেসরকারি হাসপাতালে!

কোভিড নিউমোনিয়ায় আক্রান্ত মদন, নিয়ে যাওয়া হচ্ছে বেসরকারি হাসপাতালে!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট –  গত 17 এপ্রিল পঞ্চম দফার ভোটের দিন থেকেই অসুস্থ হতে শুরু করেছিলেন কামারহাটি বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী মদন মিত্র। তার শ্বাসকষ্ট হওয়াকে কেন্দ্র করে রীতিমত চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। পরবর্তীতে তাকে বেসরকারি হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী বেশ কিছুদিন বিশ্রামে ছিলেন তিনি। কিন্তু বুধবার সকাল থেকে আবার তার শ্বাসকষ্টের সমস্যা শুরু হয়। যার জেরে এসএসকেএম হাসপাতালে উডর্বান বিভাগে ভর্তি করা হয় রাজ্যের প্রাক্তন মন্ত্রীকে। আর এবার তার শরীরে ধরা পড়ল কোভিড নিউমোনিয়া।

সূত্রের খবর, বুধবার সকালে শ্বাসকষ্টের সমস্যা নিয়ে এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়েছিল মদন মিত্রকে। আর এর পরবর্তীতে এইটার সিটিতে নিউমোনিয়া ধরা পড়েছে তার। জানা গেছে, প্রায় 8 লিটার অক্সিজেন স্যাচুরেশন হয়েছে। তবে অক্সিজেন দেওয় ব্যবস্থা ছাড়া স্যাচুরেশন প্রক্রিয়া 80-তে নেমে এসেছে। যার জেরে এবার রাজ্যের প্রাক্তন মন্ত্রীকে নিয়ে যাওয়া হচ্ছে বেসরকারি হাসপাতালে। স্বাভাবিকভাবেই এবার মদন মিত্রের অনুগামীদের মধ্যে ব্যাপক আশঙ্কা গ্রাস করতে শুরু করেছে। দ্রুত যাতে রাজ্যের প্রাক্তন মন্ত্রী সুস্থ হয়ে ওঠেন, তার জন্য প্রার্থনা শুরু করেছেন সকলে।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

বলা বাহুল্য, পঞ্চম দফার নির্বাচনের দিন গুরুতর অসুস্থ হয়ে পড়েছিলেন মদন মিত্র। অক্সিজেন দেওয়ার পর বেশ কিছুক্ষণ বিশ্রাম নিয়েছিলেন তিনি। আর এবার হঠাৎ করেই বুধবার তার শরীর খারাপ হওয়াকে কেন্দ্র করে রীতিমত আতঙ্ক ছড়িয়ে পড়ে দ্রুত। হাসপাতালে ভর্তি করা হলে মদন মিত্রের ঠিক কি হয়েছে, তা জানার জন্য কৌতুহল পড়ে যায়। অবশেষে তার কোভিড নিউমোনিয়া ধরা পড়ল। সব মিলিয়ে কবে পাকাপাকি ভাবে সুস্থ হয়ে ওঠেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!