এখন পড়ছেন
হোম > রাজ্য > নদীয়া-২৪ পরগনা > কাউন্সিলর – এর দিদির বাড়িতে ফাটল বোমা, এলাকায় উত্তেজনা

কাউন্সিলর – এর দিদির বাড়িতে ফাটল বোমা, এলাকায় উত্তেজনা

Priyo Bandhu Media


কাউন্সিলর – এর দিদির বাড়িতে ফাটল বোমা, এলাকায় উত্তেজনা ছড়িয়েছে। শান্তিপুর পৌরসভার ১৪ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর সুব্রত ঘোষ এর দিদির বাড়ি তাঁর বাড়ির ঠিক পাশেই। বেশ কয়েক মাস বাড়ির বাইরে ছিলেন চন্দ্রালিকাদেবী ,বাড়ির দ্বায়িত্বে ছিলেন সুব্রতবাবু।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

বাড়ি ফিরে আসার পর পর এদিন তিনি বাড়ি সংস্কারের জন্য শ্রমিক লাগান এক শ্রমিক বাড়ির ছাদে কাজ করতে গিয়ে একটি বৃষ্টিতে ভেজা বোমা দেখতে পান ভিজে নিষ্ক্রিয় হয়ে গেছে ভেবে সেটা তুলে নেন এর পর ফেটে যায় বোমাটি। আহত হন ওই শ্রমিক। রেপোর খবর পেয়ে আসেন শান্তিপুর থানার পুলিশ। তাঁরা ফেটে যাওয়া বোমার অংশগুলি উদ্ধার করে নিয়ে যান। তবে এমন কাণ্ডে হতবাক ও আতঙ্কিত এলাকাবাসী। কে বা করা কীভাবে ছাদের উপরে বোমাটি রেখেছে তা নিয়ে পুলিশ তদন্তে নেমেছেন।

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এই নিয়ে কাউন্সিলর সুব্রত ঘোষের দাবি, কে বা কারা ওই বোমা রেখেছে তিনি জানেন না। সাথেই তিনি জানান যে, ”এর আগে আমার বাড়িতেও বোমা মারা হয়েছিল। পুলিশকে অনুরোধ করেছি যাতে দোষীদের খুঁজে বের করা হয়।” অন্যদিকে একই দাবি করেন তাঁর দিদি। তিনি জানান যে, ”আমরা বেশ কিছুদিন বাড়ি ছিলাম না। কে বা কারা ছাদের উপরে বোমা রেখেছে, তাও জানি না।”

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!