এখন পড়ছেন
হোম > জাতীয় > করোনার জেরে সভা বাতিল করলেন প্রধানমন্ত্রী, লক্ষ্য উচ্চপর্যায়ের বৈঠক

করোনার জেরে সভা বাতিল করলেন প্রধানমন্ত্রী, লক্ষ্য উচ্চপর্যায়ের বৈঠক



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট –  আগামী 26 এপ্রিল সোমবার সপ্তম দফার ভোট আর তার আগে শেষবারের মতন বাংলায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির প্রচারে আসার কথা ছিল। এবারের নির্বাচনে প্রথম থেকেই গেরুয়া শিবিরের লক্ষ্য রাজ্যের বিধানসভা দখল করা। তবে রাজ্য নেতা নেত্রীদের সাথে কেন্দ্রীয় নেতা নেত্রীদের ডেলি প্যাসেঞ্জারের মত দিল্লি থেকে এরাজ্যে আসতে দেখা যায়।

এদিকে দেশজুড়ে শুরু হয়েছে করোনার দ্বিতীয় ঢেউ। মানুষের মৃত্যু লাগামছাড়া হয়ে উঠছে। একই সাথে দেশজুড়ে টিকার অভাব এবং অক্সিজেনের অভাব মাত্রাতিরিক্ত হারে বেড়ে চলেছে। অন্যদিকে শুক্রবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী শহীদ মিনার সহ বিভিন্ন জায়গায় সমাবেশ করবেন বলে ঠিক ছিল।

কিন্তু প্রধানমন্ত্রী এদিন টুইট করে জানিয়ে দিলেন, আগামী 23 এপ্রিল তিনি আর পশ্চিমবঙ্গে আসছেন না। সূত্রের খবর, দেশের পরিস্থিতি নিয়ে উচ্চ পর্যায়ের বৈঠক করার জন্য বাংলা সফর বাতিল করলেন প্রধানমন্ত্রী। ঠিক ছিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি করোনা পরিস্থিতিতে শুধু মাত্র 500 জনের সমাবেশে ভাষণ দেবেন।

তবে বিভিন্ন জায়গায় জায়েন্ট স্ক্রিনের মাধ্যমে প্রধানমন্ত্রী মোদির বক্তব্য প্রচারের ব্যবস্থা করেছিল এ রাজ্যের গেরুয়া শিবির। কিন্তু শেষ পর্যন্ত প্রধানমন্ত্রী মোদী জানিয়ে দিলেন, তিনি আগামীকাল রাজ্যে আসছেন না। অন্যদিকে আজকে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ রাজ্যে সভা করতে এসেছিলেন। একটি সভার পরেই তিনিও দিল্লি ফিরে গেছেন বাকি দুটি সভা বাতিল করে।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

শোনা যাচ্ছে, করোনা পরিস্থিতিতে গুরুত্ব বুঝে স্বরাষ্ট্রমন্ত্রীকে দিল্লি যেতে হয়েছে। অন্যদিকে করোনা পরিস্থিতি যে দেশজুড়ে চূড়ান্ত আশঙ্কাজনক অবস্থায় পৌঁছে গিয়েছে সে ব্যাপারে নিশ্চিত বিশেষজ্ঞরা। দেশের বিভিন্ন রাজ্যে ইতিমধ্যেই অক্সিজেনের অভাব তীব্র হয়ে উঠেছে। পাশাপাশি করোনা আক্রান্ত হয়ে মৃত্যুর হার নজিরবিহীনভাবে বেড়ে চলেছে।

এই পরিস্থিতিতে ভ্যাকসিনের  দামের বিভিন্নতা নিয়ে ইতিমধ্যেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে কড়া ভাষায় চিঠি দিয়েছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সব মিলিয়ে করোনা পরিস্থিতি যে দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে যথেষ্ট চিন্তান্বিত করে রেখেছে তা স্পষ্ট হয়ে উঠল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সিদ্ধান্তে।

প্রধানমন্ত্রী জানিয়েছেন, আগামীকাল করোনার বর্তমান পরিস্থিতি পর্যালোচনার জন্য একটি উচ্চ পর্যায়ের বৈঠক ডাকা হয়েছে। সে কারণেই তিনি বাংলায় তাঁর সভা বাতিল করলেন। তবে এই সভা বাতিলের কথায় স্বাভাবিকভাবেই রাজ্যের গেরুয়া শিবির যে কিছুটা মুষড়ে পড়বে সে ব্যাপারে নিশ্চিত রাজনৈতিক মহলের অনেকেই। তবে করোনার প্রভাব যে হারে বেড়ে চলেছে রাজ্যে, তাতে এধরনের জনসমাবেশ না করার দিকেই মত বেশীরভাগের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!