এখন পড়ছেন
হোম > জাতীয় > করোনাকে হারিয়ে অযোধ্যার ভূমিপূজা উৎসবের দিনেই বাড়ি ফিরে এলেন মুখ্যমন্ত্রী

করোনাকে হারিয়ে অযোধ্যার ভূমিপূজা উৎসবের দিনেই বাড়ি ফিরে এলেন মুখ্যমন্ত্রী



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট দেশজুড়ে করোনা তাণ্ডব চলাকালীন সম্প্রতি রাজনৈতিক মহলের অন্দরেও হানা দিয়েছে করোনা। একের পর এক রাজনৈতিক ব্যক্তিত্ব আক্রান্ত হচ্ছেন করোনায়। কেউ কেউ মারাও যাচ্ছেন, যা চিন্তা বাড়িয়ে দিয়েছে অনেকেরই। কিছুদিন আগেই করোনা আক্রান্ত হয়েছিলেন খোদ মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান। জানা গিয়েছে, তাঁর মন্ত্রিসভার কোন এক সদস্যের করোনা হওয়ার কারণে তিনিও সংক্রামিত হয়েছেন। সম্প্রতি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহও করোনা আক্রান্ত হয়েছেন বলে জানা গেছে।

তবে এবার শিবরাজ সিং চৌহানকে ভোপালের চিরায়ু হাসপাতাল থেকে ছুটি দিয়ে দেওয়া হচ্ছে। কিন্তু আগামী এক সপ্তাহ তাঁকে হোম কোয়েরেন্টাইনে থাকতে হবে বলে ডাক্তাররা পরামর্শ দিয়েছেন। গত 25 জুলাই শিবরাজ সিং চৌহান করোনায় আক্রান্ত হয়ে ভোপালের চিরায়ু হাসপাতালে ভর্তি হয়েছিলেন। সেখানেই এতদিন চিকিৎসাধীন ছিলেন তিনি। এবার ওনার তৃতীয় কোভিড- 19 রিপোর্টটি নেগেটিভ আসার পর তাঁকে ছুটি দিয়ে দেওয়া হল হাসপাতাল থেকে।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

ছুটি পাওয়ার পরেই শিবরাজ সিং চৌহান অযোধ্যার ভূমি পূজা নিয়ে যথেষ্ট আনন্দ প্রকাশ করেছেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকেও তিনি প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। অন্যদিকে শিবরাজ সিং চৌহান হাসপাতালে থেকেই প্রশাসনিক কাজকর্ম চালিয়ে গেছেন বলে জানা গেছে। গত মঙ্গলবার তিনি হাসপাতাল থেকেই ভার্চুয়াল ক্যাবিনেট বৈঠক করেন। এবং ওই বৈঠকে তিনি উপস্থিত মন্ত্রীদের উদ্দেশ্যে আবেদন রাখেন, অযোধ্যা উৎসবকে আরো ব্যাপক আকারে পালন করতে নিজেদের বাড়িতে প্রদীপ জ্বালানোর কথা বলেন।

এবং তিনি নিজেও হাসপাতলে প্রদীপ জ্বালিয়ে ছিলেন বলে জানা গেছে। আর বুধবার মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান হাসপাতাল থেকে ছুটি পেলেন। রাম মন্দিরের ভূমি পূজা উৎসবের দিন শিবরাজ সিং চৌহান এর হাসপাতাল থেকে ছুটি পাওয়া নিয়ে ইতিমধ্যেই বিজেপি শিবিরে উৎসবের মেজাজ। তবে করোনা আবহে অযোধ্যায় ভূমি পুজা নিয়ে বারবার বিতর্ক সৃষ্টি হচ্ছে। যদিও সমস্ত বিতর্ককে উড়িয়ে দিয়ে প্রধানমন্ত্রী নিজে এই অনুষ্ঠানে সামিল হচ্ছেন স্বয়ং। ওদিকে বিরোধীরা প্রধানমন্ত্রীর এই সিদ্ধান্তের যথেষ্ট সমালোচনা করছেন। যদিও বিজেপির পক্ষ থেকে জানানো হয়েছে, সমস্ত করোনাবিধি মেনেই উৎসব পালন হবে। আপাতত অযোধ্যায় কি হতে চলেছে সে দিকেই এখন নজর সবার।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!