এখন পড়ছেন
হোম > জাতীয় > করোনা কেড়ে নিল প্রাণ, প্রয়াত প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী!

করোনা কেড়ে নিল প্রাণ, প্রয়াত প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – এবার করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু হল প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী তথা রাষ্ট্রীয় লোকদল প্রধান চৌধুরী অজিত সিংহের। যে ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক শোকের আবহ তৈরি হয়েছে। বলা বাহুল্য, ইতিমধ্যেই গোটা দেশে করোনা পরিস্থিতি ভয়াবহ আকার ধারণ করেছে। হু হু করে বাড়তে শুরু করেছে আক্রান্তের সংখ্যা। সেলিব্রিটি থেকে শুরু করে রাজনীতিবিদ, অনেকেই এই করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। অনেকের প্রাণ পর্যন্ত চলে গিয়েছে। আর এই পরিস্থিতিতে করোনা কেড়ে নিল আর এক রাজনীতিবিদের প্রান।

বস্তুত, সম্প্রতি করোনা ভাইরাসে আক্রান্ত হন চৌধুরী অজিত সিংহ। গুরগাওয়ের একটি হাসপাতালে চিকিৎসা চলছিল তার। কিন্তু এদিন শেষনিঃশ্বাস ত্যাগ করেন প্রাক্তন এই কেন্দ্রীয় মন্ত্রী। জানা গেছে, মৃত্যুকালে তার বয়স হয়েছিল 86 বছর। স্বাভাবিক ভাবেই এই গোটা ঘটনাকে কেন্দ্র করে নানা মহলে চাঞ্চল্য তৈরি হয়েছে।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

একাংশ বলছেন, এমনিতেই করোনা ভাইরাস ভয়াবহ আকার ধারণ করছে। দ্বিতীয় ঢেউ আছড়ে পড়ার সাথে সাথেই আক্রান্তের সংখ্যা বাড়তে শুরু করেছে। দ্রুত যাতে সকলকে ভ্যাকসিন দেওয়া যায়, তার জন্য চেষ্টা করছে কেন্দ্র এবং রাজ্য সরকার। কিন্তু তা সত্ত্বেও পরিস্থিতিতে আয়ত্তে আনা যাচ্ছে না। ইতিমধ্যেই করোনা ভাইরাসে প্রাণ হারিয়েছেন বেশ কিছু বিশিষ্ট মানুষ। আর এই পরিস্থিতিতে প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রীর প্রয়ান শোক এবং আতঙ্ক উভয়কেই বৃদ্ধি করেছে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!