এখন পড়ছেন
হোম > জাতীয় > করোনার দাপটে এবছর আর স্কুলই খুলছে না, সামনে এলো আবারো আপডেট

করোনার দাপটে এবছর আর স্কুলই খুলছে না, সামনে এলো আবারো আপডেট



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট- করোনা পরিস্থিতিতে দেশের করোনা সংক্রমণের তালিকায় প্রথম থেকেই উঠে এসেছিল রাজধানী দিল্লির নাম। যদিও কিছুদিন আগে সেখানে সংক্রমণের হার কমার দিকে ছিল, তবুও আবারও সেখানে করোনা সংক্রমণ মাথা চাড়া দিয়ে উঠেছে বলে জানা গেছে। ফলে আবারও লকডাউনের পথে হাঁটার সিদ্ধান্ত নিতে দেখা গিয়েছিল কেজরিওয়াল সরকারকে।

জানা গেছে, বৃহস্পতিবার মুম্বইয়ে নতুন করে ৯২৪ জন করোনা আক্রান্ত হয়েছেন। যা চলতি সপ্তাহে একদিনে আক্রান্তের সংখ্যার দিক থেকে সর্বাধিক বলেই জানা গেছে। অন্যদিকে এর ফলে মোট করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে ২ লাখ ৭২ হাজার ৪৪৯ জন হয়েছে বলে জানা গেছে।

সেইসঙ্গে এখানে একদিনে ১২ জনের মৃত্যু হয়েছে। ফলে শহরে মোট মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১০ হাজার ৬২৪ জন। অন্যদিকে, মহারাষ্ট্রে বৃহস্পতিবার নতুন করে ৫৫৩৫ জন আক্রান্ত হয়েছেন বলে জানা গেছে। তার ফলে এই রাজ্যে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ১৭ লাখ ৬৩ হাজার ৫৫ জন।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

অন্যদিকে, সেখানে একদিনে মৃত্যু হয়েছে ১৫৪ জনের। ফলে মোট মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৭৯ হাজার ৭৩৮ জন। তবে সেইসঙ্গে এখনও পর্যন্ত মহারাষ্ট্রে ১৬ লাখ ৩৫ হাজার ৯৭১ জন সুস্থ হয়ে উঠেছেন বলে জানা গেছে। তাই এমন পরিস্থিতিতে স্কুল বন্ধ রাখার পথেই হাঁটতে দেখা যাচ্ছে রাজ্যকে।

যেখানে, মুম্বাইয়ে ২৩শে নভেম্বর স্কুল খোলার কথা ছিল, সেখানে বিএমসির আওতায় থাকা স্কুলগুলি এই মুহূর্তে বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে পুরসভা। জানা গেছে, সেগুলি আগামী ৩১শে ডিসেম্বর পর্যন্ত বন্ধ থাকবে। তারপরে পরিস্থিতি পর্যালোচনা করে ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান হয়েছে। যদিও ইতিমধ্যে, হরিয়ানাতে স্কুল খোলা হলেও ছাত্রছাত্রীদের মধ্যে সংক্রমণ বাড়ায় আবারো স্কুল-কলেজ বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছে হরিয়ানা সরকার।

সেইসঙ্গে কিছুদিন আগেই উত্তরপ্রদেশে আপাতত স্কুল-কলেজ না খোলার সিদ্ধান্ত নিতেই দেখা গিয়েছিল সেখানকার সরকারকে। অন্যদিকে পশ্চিমবঙ্গ সরকার ইতিমধ্যেই এ বছরের উচ্চ মাধ্যমিক এবং মাধ্যমিক পরীক্ষার্থীদের টেস্ট পরীক্ষা নেওয়া হবে না বলেই জানিয়ে দিয়েছে। সেইসঙ্গে নতুন করে মুম্বাইকেও একই কাজ করতে দেখা গেল।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!