এখন পড়ছেন
হোম > জাতীয় > করোনা রোগীদের মনোবল বাড়াতে বিজেপি মুখ্যমন্ত্রী নিজে গিয়ে তুলে দিচ্ছেন স্বামী বিবেকানন্দের বই

করোনা রোগীদের মনোবল বাড়াতে বিজেপি মুখ্যমন্ত্রী নিজে গিয়ে তুলে দিচ্ছেন স্বামী বিবেকানন্দের বই



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – দেশজুড়ে এই মুহূর্তে করোনা পরিস্থিতি খুব একটা আশাব্যঞ্জক নয় বলে মনে করছেন বিশেষজ্ঞরা। তবে জানা যাচ্ছে, শেষ 24 ঘন্টায় দেশে যত জন নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন, তার থেকে রোগমুক্তির সংখ্যা প্রায় 6000 বেশি। আর তাই নিয়েই এবার আশার আলো দেখছে দেশবাসী। অন্যদিকে বিভিন্ন রাজ্যের সাথে ত্রিপুরাতেও এই মুহূর্তে করোনা ভাইরাস ছড়িয়েছে মারাত্মক হারে। একের পর এক রাজ্যবাসী সেখানে অসুস্থ হয়ে পড়ছে। এই মুহূর্তে ত্রিপুরায় করোনা আক্রান্তের সংখ্যা 9539 জন।

কিন্তু ত্রিপুরার করোনা রোগীদের মানসিক ভাবে হারতে দিতে নারাজ রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব দেব। আর সেই সূত্রে তিনি এবার নতুন ব্যবস্থা গ্রহণ করেছেন বলে জানা যাচ্ছে। করোনা রোগীদের জন্য ত্রিপুরা সরকারের পক্ষ থেকে তাঁদের মানসিক জোর বাড়ানোর উদ্দেশ্যে বিভিন্ন সরকারি হাসপাতালে স্বামী বিবেকানন্দের লেখা বই বিতরণ করা হচ্ছে। ইতিমধ্যেই ত্রিপুরার বহু হাসপাতালে স্বামী বিবেকানন্দের বই ত্রিপুরা সরকারের তরফ থেকেই রোগীদের কাছে পৌঁছে গেছে।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

ত্রিপুরার মুখ্যমন্ত্রীর দাবি, স্বামী বিবেকানন্দের জীবনবোধে যাতে উজ্জীবিত হন হাসপাতালে ভর্তি করানো রোগীরা, তার জন্যই ত্রিপুরার বিজেপি সরকারের এই পদক্ষেপ। এ প্রসঙ্গে তিনি নিজের ফেসবুকে একটি পোস্টও দিয়েছেন বলে জানা গেছে। অন্যদিকে ত্রিপুরায় এখনো পর্যন্ত করোনা মুক্ত হয়েছেন 6574 জন। মৃত্যু হয়েছে 83 জনের। নতুন করে এদিন করোনা আক্রান্ত হয়েছেন আরও 329 জন। অন্যদিকে বিশেষজ্ঞদের মতে খুব স্বাভাবিকভাবেই করোনা আক্রান্ত হলে সাধারণ মানুষের মন ভেঙে যায় অচিরেই।

করোনার ভয়াবহতা যেকোনো মানুষের মনেই ক্রমাগত নেগেটিভিটি ছড়াতে শুরু করে। সেক্ষেত্রে আক্রান্তের মধ্যে দেখা দেয় প্রবলভাবে মৃত্যুভয়। আর তা থেকে বার করে আনার জন্যই ত্রিপুরা সরকার যেভাবে স্বামী বিবেকানন্দকে অবলম্বন করে করোনা রোগীদের উজ্জীবিত করার চেষ্টা চালাচ্ছেন, তার নিঃসন্দেহে প্রশংসনীয় বলে মনে করা হচ্ছে। যদিও বিরোধীরা গেরুয়া শিবিরের এই কার্যক্রমকে মোটেই স্বাভাবিক মনে করছেননা। এর পেছনেও কোনো অভিসন্ধিকেই দেখছেন তাঁরা।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!