এখন পড়ছেন
হোম > জাতীয় > মর্মান্তিক! করোনা আক্রান্ত মায়ের সৎকার করে ২ সপ্তাহে একে একে করোনাতেই প্রাণ গেল পাঁচ ছেলের!

মর্মান্তিক! করোনা আক্রান্ত মায়ের সৎকার করে ২ সপ্তাহে একে একে করোনাতেই প্রাণ গেল পাঁচ ছেলের!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – মারণ ব্যাধি করোনা তার বিরাট ফণা দুলিয়ে অজগরের মতো গিলে ফেলছে মানুষকে। আমেরিকা, ইউরোপকে আধমরা করে দিয়ে এবার এই অদৃশ্য দানব হানা দিয়েছে ভারতে।যার তান্ডবে হু হু করে আক্রান্ত হচ্ছে, আর খড়কুটোর মতো মরছে মানুষ।করোনা আক্রান্ত হয়ে একই পরিবারে দুই সপ্তাহের মধ্যে বৃদ্ধা মা ও পাঁচ ছেলের মৃত্য হলো। ঝাড়খন্ড রাজ্যের ধানবাদ জেলার কাতরাস এলাকায় ঘটে গেল এমনি এক মর্মান্তিক দুর্ঘটনা, যার সাক্ষি রইলো সারা দেশ।

সংবাদ সূত্রে জানা গেছে, চলতি বছরে জুন মাসে একটি পারিবারিক অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন ৮৮ বছর বয়ষ্কা এক বৃদ্ধা ও তার পরিবার।অনুষ্ঠান থেকে ফেরার পর থেকেই বৃদ্ধার শারীরিক অবস্থার ক্রমাগত অবনতি ঘটতে থাকে। তাঁকে ভর্তি করা হয় হাসপাতালে। কিছুদিনের মধ্যেই তাঁর মৃত্যু হয়। মৃত্যুর পর তাঁর ছেলেরা সমস্ত নিয়ম মেনে যথারীতি তাঁর সৎকার করেন।তাঁর সৎকার শেষ হবার হাসপাতাল থেকে রিপোর্ট আসে যে তিনি করোনা পসিটিভ ছিলেন। এরপর ধীরে ধীরে অসুস্থ হতে শুরু করেন বৃদ্ধার পাঁচ ছেলে।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

অবস্থা বেশি খারাপ হলে তাঁদের সকলকেই ভর্তি করা হয় হাসপাতালে। প্রত্যেকেরই রিপোর্টে আসে করোনা পসিটিভ। হাসপাতাল আরো জানিয়েছে, বৃদ্ধার এই ৫ ছেলের মধ্যে ১ জনের আগে থেকেই ক্যান্সার ছিল, কিন্তু বাকিরা সুস্থই ছিলেন।

এরপর চলে মৃত্যুর পালা।রাঁচির রাজেন্দ্র ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্স হাসপাতালে ১ জনের মৃত্যু হয়, তার কয়েকদিনের মধ্যে ২ জনের মৃত্যু হয় ধানবাদের করোনা হাসপাতালে, বাকিদের মৃত্যু হয় আর কিছুদিনের মধ্যে। এভাবে মাত্র ১৬ দিনের মধ্যে একটি পরিবারে মা ও তাঁর ৫ ছেলের মৃত্যু হয় কোরোনার সংক্রমণে।এই ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পরে ধানবাদের কাতরাস এলাকায়।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!