এখন পড়ছেন
হোম > জাতীয় > করোনা মোকাবিলায় মন্ত্রিগোষ্ঠীকে বড় নির্দেশ মোদীর, জেনে নিন

করোনা মোকাবিলায় মন্ত্রিগোষ্ঠীকে বড় নির্দেশ মোদীর, জেনে নিন



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – ভয়াবহ আকার নিয়েছে দেশের করোনা ভাইরাস। আর এই পরিস্থিতিতে সেই ভাইরাসের দ্বিতীয় কেউ আটকাতে উদ্যত কেন্দ্রীয় সরকার। ইতিমধ্যেই বিভিন্ন রাজ্যকে এই ব্যাপারে নির্দেশ দেওয়া হয়েছে। আর এবার দ্বিতীয় ঢেউ মোকাবিলা নিয়ে কেন্দ্রীয় মন্ত্রিসভার সদস্যদের সঙ্গে বৈঠক করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। যেখানে সকল কেন্দ্রীয় মন্ত্রীদের নিজ নিজ এলাকার মানুষের পাশে থাকার বার্তা দেন তিনি।

অর্থাৎ করোনা ভাইরাসের প্রথম পর্যায়ের পড়ে তবে এবার দ্বিতীয় পর্যায় যেভাবে ভয়ঙ্কর আকার ধারণ করেছে, তা আটকাতেই প্রধানমন্ত্রীর কেন্দ্রীয় মন্ত্রীদের উদ্দেশ্যে এই বার্তা বলে মনে করছেন বিশেষজ্ঞরা। ইতিমধ্যেই বিভিন্ন রাজ্য লকডাউনের মত সিদ্ধান্ত গ্রহণ করেছে জারি করা হয়েছে। বেশ কিছু বিধিনিষেধ। কিন্তু তা সত্ত্বেও করোনা ভাইরাস আটকানো যাচ্ছে না। আর এই পরিস্থিতিতে কেন্দ্রীয় মন্ত্রীদের নিয়ে বৈঠক করে মানুষের পাশে দাঁড়ানোর বার্তা দিলেন প্রধানমন্ত্রী।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

সূত্রের খবর, শনিবার কেন্দ্রীয় মন্ত্রীদের নিয়ে একটি বৈঠক করেন প্রধানমন্ত্রী। যেখানে মানুষের কোথায় কি সমস্যা, সেই ব্যাপারে মন্ত্রীদের খোঁজ রাখার নির্দেশ দেন তিনি। পাশাপাশি করোনা মোকাবিলায় যা যা করা সম্ভব, তা অবিলম্বে করতে হবে বলেও সকলকে জানিয়ে দেন তিনি। কেন্দ্রীয় মন্ত্রীদের উদ্দেশে প্রধানমন্ত্রী বলেন, “নিজের নিজের এলাকায় করোনা সংক্রান্ত সমস্যাগুলো নির্দিষ্টভাবে খুঁজে বের করতে হবে এবং সেগুলো সমাধানে যা করার তা করতে হবে।”

বিশ্লেষকরা বলছেন, করোনা যেভাবে আয়ত্তের বাইরে বেরিয়ে যেতে শুরু করেছে, তাতে পরিস্থিতি এখন থেকেই মোকাবিলা না করলে তা ভয়াবহ আকার ধারণ করতে পারে। তাই বর্তমান অবস্থায় সকলকে সচেতন থাকার পরামর্শ দিচ্ছেন বিশেষজ্ঞ চিকিৎসকরা। কিন্তু তার পরেও বেশ কিছু ক্ষেত্রে গাফিলতি সামনে আসতে শুরু করেছে। তাই এই পরিস্থিতিতে করোনা ভাইরাস মোকাবিলা করতে সর্বযুদ্ধ দিয়ে কেন্দ্রীয় মন্ত্রীসভার সকলকে ময়দানে নামার পরামর্শ দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সব মিলিয়ে গোটা পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায়, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!