এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > করোনা আক্রান্ত রাজ্যের মন্ত্রীর স্ত্রী ও দুই পরিচারক, জোর বাড়ছে চিন্তা

করোনা আক্রান্ত রাজ্যের মন্ত্রীর স্ত্রী ও দুই পরিচারক, জোর বাড়ছে চিন্তা



রাজ্যের মন্ত্রী সুজিত বসু করোনা আক্রান্ত এই খবর আগেই পাওয়া গিয়েছিলো এবার সামনে এলো আরো চাঞ্চল্যকর তথ্য, জানা যাচ্ছে, সুজিত বসুর স্ত্রীও করোনা আক্রান্ত। এখানেই শেষ নয়, করোনা সংক্রমিত তাঁর দুই পরিচারকও। জানা যাচ্ছে, মন্ত্রী সুজিত বসু ,তাঁর স্ত্রী এবং পরিচারকের অনাবস্থা স্থিতিশীল। সুজিতবাবুই রাজ্যের প্রথম কোনও মন্ত্রী যাঁর শরীরে কোভিডে সংক্রমণ ধরা পড়েছে। তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল থাকায় তিনি বাড়িতেই আইসোলেশনে আছেন।

এদিক এখবর সামনে আসতেই আতঙ্ক বেড়েছে রাজ্যবাসীর।এনিয়ে মন্ত্রী সুজিত বসু জানিয়েছেন, “চিকিত্‍সকের পরামর্শে হোম কোয়ারেন্টিনে আছি। চিকিত্‍সক ওষুধ দিয়েছে সেগুলোই খাচ্ছি। ৩০ জনকে পরীক্ষা করানো হবে। ১৫ জনের পরীক্ষা হয়ে গিয়েছে। কাল পরীক্ষা করানো হবে। মানুষের মাঝে থাকা লোক।এখন বাড়িতে বসে থাকতে হচ্ছে। মুখ্যমন্ত্রী ফোন করে খোঁজ নিয়েছেন। সবার আশীর্বাদে সুস্থ হয়ে আবার কাজে ফিরব।”

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

প্রসঙ্গত, জানা গাসহ তাঁর এক পরিচারকের শরীরে কোরোনার সক্রমণ পাওয়া যায়। আর তার পরেই মন্ত্রীর পরিবারের সদস্যদের করোনা পরীক্ষা করা হয়। আর তাতেই দমকলমন্ত্রী সুজিত বসু, তাঁর স্ত্রী এবং বাড়ির আরও দুই পরিচারকের রিপোর্টে করোনা পজিটিভ আসে। যদিও মন্ত্রীর দুই সন্তানের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। সেখানে কিছুটা স্বস্তি মিলেছে মন্ত্রীর পরিবারের।

এদিকে এক বিধায়ক ও করোনা আক্রান্ত বলে জানা গেছে। রাজ্যে যেভাবে মন্ত্রী বিধায়কের শরীরে করোনা ভাইরাস পাওয়া যাচ্ছে তাতে নতুন করে আতঙ্ক বাড়ছে। এদিকে পরিযায়ী শ্রমিকরাও রাজ্যে ফিরছেন তাদের অধিকাংশই করোনা আক্রান্ত বলে জানা যাচ্ছে। এই নিয়ে মুখমন্ত্রীই কেন্দ্রের বিরুদ্ধে তোপ দেগেছেন।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!