এখন পড়ছেন
হোম > রাজনীতি > কংগ্রেস > করোনায় মারা গেলেন তৃণমূল নেতা! মৃত্যুর আগে বহু হেভিওয়েটের সংস্পর্শে আশায় ছড়াচ্ছে আতঙ্ক!

করোনায় মারা গেলেন তৃণমূল নেতা! মৃত্যুর আগে বহু হেভিওয়েটের সংস্পর্শে আশায় ছড়াচ্ছে আতঙ্ক!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – দ্রুত বাড়ছে করোনা ভাইরাস। দক্ষিণবঙ্গের পাশাপাশি উত্তরবঙ্গেও বর্তমানে তা ভয়াবহ আকার ধারণ করেছে। আক্রান্তের পাশাপাশি মৃত্যুর সংখ্যাও বাড়তে দেখা যাচ্ছে। জানা গেছে, আলিপুরদুয়ার জেলায় গত 24 ঘণ্টায় নতুন করে 37 জন ব্যক্তি করোনা ভাইরাস আক্রান্ত হয়েছেন। যার মধ্যে মৃত্যু হয়েছে তিনজনের। এরমধ্যে রয়েছেন 58 বছর বয়সী কালচিনির এক তৃনমূল নেতা। আর এই তৃণমূল নেতা করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করার পরেই এখন তৃণমূলের অন্দরমহলে সংক্রমণ বৃদ্ধি হওয়া নিয়ে নতুন করে আতঙ্ক ছড়িয়ে পড়তে শুরু করেছে।

জানা গেছে, মৃত এই তৃণমূল নেতা প্রাক্তন জেলা সভাপতি মোহন শর্মার অত্যন্ত ঘনিষ্ঠ ছিলেন। কিছুদিন আগে পর্যন্ত তিনি মোহন শর্মার সঙ্গে বেশিরভাগ সময় কাটাতেন। ফলে সেই মোহনবাবুর সংস্পর্শে আসা বাকিদের মধ্যেও দ্রুত এই করোনা ভাইরাস সংক্রমিত হয়ে ছড়িয়ে পড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। যদিও বা এই ভাইরাসে যাতে আর কেউ সংক্রমিত না হন এবং আতঙ্ক ছড়িয়ে না পড়ে, তার জন্য প্রস্তুতি নিতে শুরু করেছে তৃণমূল নেতৃত্ব। গত 12 দিন ধরে বন্ধ রাখা হয়েছে কালচিনি পার্টি অফিসে।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

তাহলে কি গৃহ নিভৃতবাসে যাওয়ার কথা চিন্তা ভাবনা করছেন মোহন শর্মা? এদিন তিনি বলেন, “এই মুহূর্তে নিভৃতবাসে যাওয়ার কথা ভাবছি না। তবে সাবধানে থাকা জরুরি। স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে চলাফেরা করছি। একবার টেস্ট করিয়েছি। প্রয়োজন হলে আবার টেস্ট করিয়ে নেওয়া হবে।” বিশেষজ্ঞরা বলছেন, করোনা ভাইরাস কিছুটা হলেও এখন দ্রুত ছড়িয়ে পড়ছে। তাই এই পরিস্থিতিতে সকলেরই সচেতন থাকা উচিত। জনপ্রতিনিধিরা লকডাউন শিথিল হওয়ার পর বেশি পরিমাণে রাস্তায় বেরোতে শুরু করেছিলেন।

যার ফলে তাদের শরীরে আরও বেশি করে করোনা ভাইরাস বাসা বাঁধতে শুরু করেছে। যার ফলস্বরুপ সেই ভাইরাসে আক্রান্ত হয়ে এক তৃণমূল নেতার মৃত্যুর পরেই রীতিমতো আতঙ্ক ছড়িয়ে পড়ল তৃনমূলের অন্দরমহলে। আর তার কারণেই এখন গোটা তৃণমূল পরিবার সচেতনতা পালন করে সতর্ক থাকার দিকে বেশি পরিমাণে নজর দিচ্ছে। সব মিলিয়ে গোটা পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায়, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!