এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > করোনাকে রুখতে কোলকাতায় গোমূত্র পান বিজেপি নেতাদের, তীব্র চাঞ্চল্য!

করোনাকে রুখতে কোলকাতায় গোমূত্র পান বিজেপি নেতাদের, তীব্র চাঞ্চল্য!



করোনা ভাইরাস, একটি নাম। আর তাকে নিয়েই এখন যত চাঞ্চল্য ছড়িয়েছে। ডাক্তার, চিকিৎসক থেকে বিশেষজ্ঞরা সকলেই বলছেন, সতর্ক থাকুন। বলছেন, অত্যাধিক জমায়েত না করা, দূরত্ব রেখে কথা বলা, হাত ধোয়া ইত্যাদির কথা। কিন্তু বিশেষজ্ঞদের এই কথাতে কান দিতে নারাজ বিজেপি নেতারা। তাদের কাছে করোনা ভাইরাসকে দূরীকরণের উপায়, গোমূত্র পান।

সূত্রের খবর, সোমবার জোড়াসাঁকোয় উত্তর কলকাতার বিজেপি নেতারা প্রকাশ্যে গোমূত্র পান করলেন। যা দেখে কার্যত চোখ কপালে উঠছে অনেকেরই। গেরুয়া শিবিরের নেতাদের একাংশের দাবি, গোমূত্র পান করলে করোনা ভাইরাস দূরে চলে যাবে। কিন্তু সত্যিই কি তাই! গরুর মূত্র পানে কি করোনা ভাইরাসের বিলুপ্তি সম্ভব?

বিশেষজ্ঞরা বলছেন, গোমূত্র পান করে করোনাভাইরাস চলে যাবে, এমন কোনো নিদর্শন নেই। বরঞ্চ এই গোমূত্র যারা পান করছেন, তারা আরও অসুস্থ হয়ে যেতে পারেন বলে দাবি করছেন চিকিৎসকরা। তাহলে বিজেপি নেতারা করোনা ভাইরাসকে দূরীকরণে গোমূত্র কেন সেবন করছেন!

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

এদিন এই প্রসঙ্গে উত্তর কলকাতার এক বিজেপি নেতা বলেন, “এখনও পর্যন্ত করোনা ভাইরাস রোখার মত কোনো ওষুধ পাওয়া যায়নি। বর্তমান পরিস্থিতিতে এমন কোনো ওষুধ পাওয়া যায় না, এই ভাইরাসকে একমাত্র রুখতে পারে গোমূত্র। তাই গো মাতার পুজো করে আমরা সকলে গোমূত্র পান করছি। সবাইকে দিচ্ছি তা পান করতে।” যদিও বা এই ব্যাপারে বিজেপিকে কড়া ভাষায় আক্রমণ করেন তৃণমূল মহাসচিব তথা শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়।

এদিন তিনি বলেন, “ভারত প্রযুক্তি বিদ্যায় বিশ্বসেরা। সেই ভারতের মাটিতে দাঁড়িয়ে গোমূত্র পান করিয়ে অবৈজ্ঞানিক বিষয়ের মাধ্যমে সাধারণ মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা করছে বিজেপি। আমার বিশ্বাস, সাধারণ মানুষ কোনভাবেই বিভ্রান্ত হবেন না। তারা জানেন চিকিৎসা ছাড়া গোমূত্রের মাধ্যমে করোনা ভাইরাসকে ঠেকানো সম্ভব হবে না।” সব মিলিয়ে এখন করোনা ভাইরাসকে রুখতে বিজেপি নেতাদের গোমূত্র পানকে দেখে রীতিমত চাঞ্চল্য ছড়িয়ে পড়ল।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!