এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > করোনা অতিমারির মধ্যেই বড়সড় দুঃসংবাদ বঙ্গবাসীর জন্য! বাংলা এবার প্রাণ যেতে শুরু করল এই রোগেও

করোনা অতিমারির মধ্যেই বড়সড় দুঃসংবাদ বঙ্গবাসীর জন্য! বাংলা এবার প্রাণ যেতে শুরু করল এই রোগেও



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট –কথায় আছে, গোদের উপর বিষফোঁড়া। পশ্চিমবঙ্গের ক্ষেত্রে হয়ত অবস্থা এমনই। একদিকে করোনাকে মোকাবিলা করতে এমনিতেই হিমশিম খেতে হচ্ছে রাজ্য সরকারকে। আর তার মধ্যে এবার রাজ্যের দরজায় কড়া নাড়ছে ডেঙ্গু নামক ভয়াবহ রোগ। সূত্রের খবর, করোনা ভাইরাসের সংকটের মাঝেই মঙ্গলবার ডেঙ্গুতে আক্রান্ত হয়ে কলকাতার এক হাসপাতালে মৃত্যু হল 12 বছরের কিশোরের।

জানা গেছে, ফয়জান আহমেদ নামে এই কিশোর পার্ক সার্কাস এলাকার বাসিন্দা। কয়েকদিন ধরেই তার ডেঙ্গুর উপসর্গ লক্ষ্য করা যাচ্ছিল। সোমবার তার পরিস্থিতি অবনতি হতেই তাকে ইনস্টিটিউট অফ চাইল্ড হেলথে ভর্তি করা হয়‌‌। এর পর চিকিৎসকরা তাকে সুস্থ করার চেষ্টা করেও, শেষমেশ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন 12 বছরের এই কিশোর। বিশেষজ্ঞরা বলছেন, করোনা ভাইরাসের মধ্যে যদি এইভাবে ডেঙ্গু রোগ ছড়াতে শুরু করে, তাহলে বাংলার কপালে এবার বড়সড় সংকট আসতে চলেছে।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

একেই সামাজিক দূরত্ব পালন এবং করোনা পরিস্থিতি রক্ষা করতে গিয়ে বাংলার সংকটজনক অবস্থা। তার মধ্যে যদি ডেঙ্গুর বাড়বাড়ন্ত শুরু হয় এবং রাজ্যের স্বাস্থ্য দপ্তরের হাতের বাইরে চলে যায় গোটা পরিস্থিতি, তাহলে আসছে দিন অত্যন্ত ভয়ঙ্কর হতে চলেছে বলেই মত বিশেষজ্ঞদের। সকলেই বলেছেন, করোনা মহামারী যখন রাজ্যে প্রবেশ করেছিল, তখন রাজ্য সরকার অতটা শক্তভাবে হাল ধরেনি।

কিন্তু এখন তা ভয়াবহ আকার ধারণ করেছে। তাই এই পরিস্থিতিতে করোনা ভাইরাসের মধ্যে যখন ডেঙ্গু এক যুবকের প্রাণ কেড়ে নিল, তখন রাজ্যের এই ব্যাপারে আরও সর্তকতা অবলম্বন করা উচিত। তাহলেই সঙ্কট থেকে কিছুটা হলেও মুক্ত হবে রাজ্যবাসী। সব মিলিয়ে এখন ডেঙ্গুতে 12 বছরের কিশোরের মৃত্যুর পরে রাজ্য সরকার এই ব্যাপারে কি পদক্ষেপ গ্রহণ করে, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!