এখন পড়ছেন
হোম > জাতীয় > করোনা সংক্রমণ নিয়ে মুখমন্ত্রী ও অন্যান্য মন্ত্রীদের সাথে বৈঠক মন্ত্রীর, গোটা সরকারকেই যেতে হতে পারে কোয়ারেন্টাইনে, জোর জল্পনা

করোনা সংক্রমণ নিয়ে মুখমন্ত্রী ও অন্যান্য মন্ত্রীদের সাথে বৈঠক মন্ত্রীর, গোটা সরকারকেই যেতে হতে পারে কোয়ারেন্টাইনে, জোর জল্পনা



উত্তরখন্ডের সরকারের এক মন্ত্রী সতপাল মহারাজ এবার করোনা সংক্রমণের শিকার হলেন। যার জেরে শোরগোল পরে গেছে , জানা যাচ্ছে, কয়েকদিন আগেই তাঁর স্ত্রী এবং প্রাক্তন বিধায়ক অমৃতা রাওয়াতের শরীরেকোরোনার ভাইরা ধরা পড়ে। এখানেই শেষ নয়, মন্ত্রীর পুত্র, পুত্রবধূ সমতে তাঁর ২২ জন কর্মীর ও করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে।

এদিকে খবর পাওয়া গেছে ওই মন্ত্রী উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী ত্রিবেন্দ্র সিং রাওয়াতের উপস্থিতিতে কয়েকদিন আগে যে ক্যাবিনেট বৈঠক হয় সেখানে উপস্থিত ছিলেন সতপল মহারাজ।এখানেইশেষ নয় ,পর্যটন দফতরের গুরুত্ত্বপূর্ণ বৈঠকেও অংশ নেন তিনি। যার ফলে আশঙ্কা করা হচ্ছে যে এবার গোটা উত্তরাখণ্ড সরকারকেই কোয়ারেন্টাইনে যেতে হতে পারে।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

আর এখবর সামনে আসতেই শুরু হয়েছে জল্পনা ,কেননা অনেকেই মনে করছেন যে করোনা সংক্রামণের সংস্পর্শে এলে তাকে কোয়ারেন্টাইনে থাকতে হয় এক্ষেত্রে যদি সেই নিয়ম মানা হয় তবে তাঁর সতীর্থদেরও কোয়ারেন্টাইনে পাঠাতে হবে।

আর তা হলে ক্যাবিনেট এবং পর্যটন বৈঠকে উপস্থিত রাজ্যের মুখ্যমন্ত্রী থেকে শুরু করে রাজ্যের প্রায় সব মন্ত্রী এবং বেশ কিছু আধিকারিককে এখন কয়েকদিন কোয়ারেন্টাইন থাকতে হবে , সাথেই তাদের লালার্স পরীক্ষা করে ক্লিনচিট মিললে তবেই ফের স্বাভাবিক জীবনে তারা ফিরতে পারবেন।

তবে যদি উত্তরাখণ্ডের গোটা মন্ত্রিসভাকেই কোয়ারেন্টাইনে যেতে হয়, তাহলে দেশের মধ্যে প্রথমবার কোনও রাজ্যে তবে কাহন পর্যন্ত এই নিয়ে কিছু ঠিক হয়নি, বিষয়টি নিয়ে সরকারের শীর্ষ স্তরে বৈঠক হয়েছে।ফলে সব মিলিয়ে জল্পনা তুঙ্গে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!