এখন পড়ছেন
হোম > অন্যান্য > জনপ্রিয় বাংলা রিয়েলিটি শোয়ের চার সেলিব্রিটি করোনা আক্রান্ত হতেই তুমুল আতঙ্ক ছড়ালো টালিগঞ্জে

জনপ্রিয় বাংলা রিয়েলিটি শোয়ের চার সেলিব্রিটি করোনা আক্রান্ত হতেই তুমুল আতঙ্ক ছড়ালো টালিগঞ্জে



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – করোনা পরিস্থিতিতে এতদিন বিনোদন জগতের সব কিছু বন্ধ থাকার পর আবারও শুটিংয়ে ফিরেছেন কলাকুশলীরা। প্রসঙ্গত উল্লেখ্য, কিছুদিন আগেই জানা গিয়েছিল মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যের কলাকুশলীদের কথা ভেবে মুক্তমঞ্চে অনুষ্ঠান করার সমস্ত ছাড় দিয়েছেন। তবে সেক্ষেত্রে করোনা বিধি মেনে চলা, সামাজিক দূরত্ব বজায় রাখা ,খোলা জায়গায় অনুষ্ঠান করার মত কথা বলা হয়।

বস্তুত লকডাউনে সমস্ত কলাকুশলীদের রোজগার প্রায় নেই বলেই অনেক ঘটনা সামনে এসেছিল। সেপ্রসঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায় তাদের কথা ভেবেই এমন সিদ্ধান্ত নিয়েছেন বলে জানা গিয়েছিল। তবে তারই মধ্যে বিভিন্ন শুটিং সেটে করোনা আক্রান্ত যে অভিনেতা-অভিনেত্রীরা হচ্ছেন না, সে কথা বলাই বাহুল্য।

কারণ এর আগে অনেকবার বাংলা সিরিয়ালের সেটের অভিনেতা-অভিনেত্রীদের তথা কলাকুশলীদের করোনা আক্রান্ত হওয়ার খবর পাওয়া গিয়েছিল। তবে এবার সেই তালিকায় উঠে এসেছে জি বাংলার একটি রিয়েলিটি শো এর নাম। কিছুদিন ধরেই জি বাংলায় নতুন করে শুরু হয়েছে “সারেগামাপা”। আর তারই শুটিং ফ্লোরে একাধিক সংগীতশিল্পীর করোনা আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

জানা গেছে, ওই শোয়েরই চার বিচারক শ্রীকান্ত আচার্য, মনোময় ভট্টাচার্য, মিকা সিং এবং আকৃতি কক্কর করোনা আক্রান্ত হয়েছেন। সেই সঙ্গে আরও দুই বিচারক ইমন চক্রবর্তী এবং রাঘব চট্টোপাধ্যায়েরও নাকি হালকা জ্বর রয়েছে বলে জানা গেছে। এদিন নিজের করোনা আক্রান্ত হওয়ার খবর সংগীতশিল্পী মনোময় ভট্টাচার্য নিজের বলেছেন বলে জানা যায়।

তবে শোয়ের সঞ্চালক আবির চট্টোপাধ্যায় সুস্থ রয়েছেন বলেই খবর পাওয়া গেছে। মনোময় এদিন জানান গত ১০ দিন ধরেই করোনা আক্রান্ত তিনি। তবে ডাক্তারদের পরামর্শ মতোই চলছেন তিনি। সেইসঙ্গে রয়েছেন হোম আইসোলেশনে।

অন্যদিকে শ্রীকান্ত আচার্যর শরীরেও কোনও উপসর্গ ছিল না বলেই জানিয়েছেন তিনি। শুধু একটু অবসন্ন বোধ করছিলেন মাত্র। আর সেই জন্যই করোনা পরীক্ষা করিয়েছিলেন। আর সেই পরীক্ষায় গত ১৬ই অক্টোবর তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে বলে জানান তিনি। তাই তিনি হোম আইসোলেশনে রয়েছেন বলেই খবর পাওয়া গেছে।

অন্যদিকে, মুম্বই থেকে এসে ১৪ দিন আইসোলেশনে থাকার পরই শোয়ের শুটিং শুরু করেছিলেন মিকা সিং এবং আকৃতি কক্কর। তবে তাঁদেরও মৃদু উপসর্গ রয়েছে বলে জানা গিয়েছে। তাই তাঁরাও হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। শোয়ের অন্য দুই বিচারক ইমন চক্রবর্তী এবং রাঘব চট্টোপাধ্যায়েরও হালকা জ্বর রয়েছে বলে খবর। তাই নভেম্বরে ‘সারেগামাপা’র শুটিং শিডিউল থাকলেও সেই শুটিং হবে কিনা, তা নিয়ে অনেকেই সন্দেহ প্রকাশ করেছেন।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!