এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > করোনা আক্রান্ত রাজ্যের এই মন্ত্রী, জেনে নিন

করোনা আক্রান্ত রাজ্যের এই মন্ত্রী, জেনে নিন



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – করোনা সংক্রমণ দাবানলের মত বাড়ছে পশ্চিমবঙ্গে। দেশের সর্বাধিক করোনা আক্রান্ত রাজ্যগুলির মধ্যে সম্প্রতি সপ্তম স্থানে আছে পশ্চিমবঙ্গ। ইতিমধ্যে পশ্চিমবঙ্গে মোট করোনা আক্রান্তের সংখ্যা ২ লক্ষ ৫৭ হাজারের গন্ডি অতিক্রম করেছে। করোনায় মোট মৃত্যুর সংখ্যাও ৫ হাজারের আশেপাশে। প্রতিদিনের করোনা আক্রান্তের সংখ্যাও নেহাত কম নয়। যা প্রায় ৩০০০ এর আশেপাশে ঘোরাফেরা করে। গত ২৪ ঘণ্টায় ৩ হাজারের বেশি মানুষ আছে করোনা আক্রান্ত হয়েছেন। যদিও মানুষের মনে আশা জাগাচ্ছে, করোনা থেকে সুস্থতার পরিমাণ বৃদ্ধি। তবুও করোনা সংক্রমণ কিছুতেই যেন রোধ করা যাচ্ছে না।

মারণ ব্যাধি করোনা ধনী-গরীব, জাত-ধর্মের বিচার মানে না। সাধারণ মানুষ থেকে শুরু করে, সমাজের গণ্যমান্যরাও আক্রান্ত হচ্ছেন করোনাতে। পশ্চিমবঙ্গের রাজনৈতিক মহলে ব্যাপকভাবে হানা দিয়েছে করোনা। রাজ্যের একাধিক নেতা, মন্ত্রীরা আক্রান্ত হয়েছেন করোনায়। গতকাল করোনায় আক্রান্ত হলেন রাজ্যের পরিষদীয় প্রতিমন্ত্রী তাপস রায়।

ইতিপূর্বে করোনা আক্রান্ত হয়েছিলেন রাজ্যের দমকল মন্ত্রী সুজিত বসু, ক্ষুদ্র, মাঝারি ও কুটির শিল্প মন্ত্রী স্বপন দেবনাথ, পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারী প্রমুখরা। যদিও সম্প্রতি তাঁরা করোনা মুক্ত হয়েছেন। এছাড়াও করোনা সংক্রামিত হয়েছিলেন তৃণমূল বিধায়ক জটু লাহিড়ি, খলিলুর রহমান প্রমুখরা। করোনামুক্ত মন্ত্রী, বিধায়করা অনেকেই পুনরায় যোগদান করেছেন রাজনৈতিক ক্ষেত্রে।


দেশে যে কোনো দিন ব্যান হয়ে যেতে পারে হোয়াটস্যাপ। তাই এখন থেকে আমরা শুধুমাত্র টেলিগ্রাম ও সিগন্যাল অ্যাপে। প্রিয় বন্ধু মিডিয়ার নিউজ নিয়মিতভাবে পেতে যোগ দিন –

টেলিগ্রাম গ্রূপটাচ করুন এখানে

সিগন্যাল গ্রূপটাচ করুন এখানে



আপনার মতামত জানান -

গতকাল বরানগরের তৃণমূল বিধায়ক ও সেইসঙ্গে রাজ্যের পরিষদীয় প্রতিমন্ত্রী তাপস রায়ের করোনা আক্রান্তের খবর এসেছে। করোনা সংক্রমনের আশংকায় তিনি নিজের লালা রসের পরীক্ষা করিয়েছিলেন। গতকাল বৃহস্পতিবার রাতে তাঁর রিপোর্ট আসে। যেখানে দেখা যায় যে, তিনি করোনা সংক্রামিত হয়েছেন। এরপর কোনরকম ঝুঁকি না নিয়ে গতকাল বৃহস্পতিবার রাতেই তাঁকে ভর্তি করা হয়েছে কলকাতা মেডিকেল কলেজে। হাসপাতাল সূত্রের খবর সম্প্রতি তাঁর শরীরে করোনার কোন উপসর্গ নেই। সতর্কতার কারণেই তাঁর স্ত্রী ও কন্যাকে রাখা হয়েছে আইসোলেশনে। আজ শুক্রবার তাঁদের করোনা পরীক্ষা করা হবে বলে জানা গেছে।

আবার গতকাল বৃহস্পতিবার বাঁকুড়া জেলার ইন্দাস বিধানসভা কেন্দ্রের তৃণমূল বিধায়ক গুরুপদ মেটে করোনা আক্রান্ত শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন। গত ১০ দিন আগে তিনি জ্বরে আক্রান্ত হয়েছিলেন। এরপর তাঁর লালারস পরীক্ষা করে দেখা যায় যে, তিনি করোনা আক্রান্ত। হাওড়ার এক হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। হাসপাতাল সূত্রের খবর, বিধায়কের শারীরিক অবস্থার ক্রমশ অবনতি ঘটেছিল। কিছুদিন মৃত্যুর সঙ্গে অসম লড়াইয়ের পর কাল বৃহস্পতিবার সন্ধ্যায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন। তাঁর মৃত্যুতে শাসক শিবিরে শোকের ছায়া নেমে এসেছে। ইতিপূর্বে করোনা সংক্রমিত হয়ে মৃত্যু হয়েছে শাসক দল তৃণমূলের পলতা বিধানসভা কেন্দ্রের বিধায়ক তমোনাশ ঘোষ ও এগরা বিধানসভা কেন্দ্রের বিধায়ক সমরেশ দাসের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!