এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > করোনা আক্রান্ত সিঙ্গুরের বিধায়ক রবীন্দ্রনাথ ভট্টাচার্য, জেনে নিন তার শারীরিক অবস্থা

করোনা আক্রান্ত সিঙ্গুরের বিধায়ক রবীন্দ্রনাথ ভট্টাচার্য, জেনে নিন তার শারীরিক অবস্থা



আপনাদের সুবিধার্থে খবরের শেষে বিধানসভা ২০২১ উপলক্ষে আমাদের করা সর্বশেষ সমীক্ষার প্রতিটির লিঙ্ক দেওয়া আছে।

আপনার মতামত জানান -

প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – এবার আরো ভাইরাসে আক্রান্ত হলেন প্রবীন তৃনমূল বিধায়ক রবীন্দ্রনাথ ভট্টাচার্য। সূত্রের খবর, বর্তমানে মধ্য কলকাতার বেলভিউ নার্সিংহোমে ভর্তি করা হয়েছে তাকে। জানা যায়, বেশ কিছুদিন ধরে জ্বর এবং সর্দিতে ভুগছিলেন সিঙ্গুরের তৃণমূল বিধায়ক। প্রথমে তার রখপিড টেস্ট করানো হয়। পরবর্তীতে তার রিপোর্ট নেগেটিভ আসে। কিন্তু শারীরিক অবস্থার কোনোভাবেই উন্নতি না হওয়ায় শনিবার তাকে বেলভিউ নার্সিং হোমে ভর্তি করানোর পর তার লালারসের নমুনা সংগ্রহ করা হয়।

আর তারপরেই রবিবার সকালে রিপোর্টে দেখা যায় যে, করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন সিঙ্গুরের এই তৃণমূল বিধায়ক। তবে বর্তমানে স্থিতিশীল অবস্থায় রয়েছেন সিঙ্গুরের মাস্টারমশাই। কিন্তু প্রবীণ এই তৃণমূল বিধায়ক করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ায় এখন রীতিমত চিন্তা দানা বাধতে শুরু করেছে শাসকদলের অন্দরমহলে। দ্রুত যাতে এই বিধায়ক সুস্থ হয়ে ওঠেন, তার জন্য শুরু হয়েছে প্রার্থনা।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

বস্তুত, লকডাউন উঠে গেলেও দিনকে দিন করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বাড়তে শুরু করেছে রাজ্যে। আর এই পরিস্থিতিতে যাতে সকলেই সামাজিক দূরত্ব পালন করে সকল কাজে যোগ দেয়, তার জন্য বারবার আবেদন করছেন বিশেষজ্ঞরা। কিন্তু তা সত্ত্বেও সাধারণ মানুষ থেকে শুরু করে রাজনৈতিক নেতা-নেত্রীদের মধ্যে এই ব্যাপারে বিন্দুমাত্র সচেতনতা দেখা যাচ্ছে না। অনেক ক্ষেত্রেই রাজনৈতিক নেতা মন্ত্রীরা বিভিন্ন রাজনৈতিক কর্মসূচিতে বহাল তবিয়তে দাপিয়ে বেড়াচ্ছেন। যার ফলে বাড়ছে আক্রান্তের সংখ্যা। আর এবার সেই করোনা ভাইরাসে আক্রান্ত হলেন প্রবীণ এই তৃনমূল বিধায়ক।

 

প্রসঙ্গত উল্লেখ্য, অতীতে শাসক দলের অনেক নেতা, মন্ত্রী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন‌। প্রয়াত হয়েছেন তমোনাশ ঘোষ থেকে শুরু করে এগড়ার তৃনমূল বিধায়ক সমরেশ বসুর মত ব্যক্তিত্বরা। স্বাভাবিকভাবেই এই করোনা ভাইরাস নিয়ে দিনকে দিন চিন্তা বাড়ছিল রাজনৈতিক বিশেষজ্ঞদের মধ্যে, যেভাবে শাসক থেকে বিরোধী একাধিক নেতা নেত্রীরা এই করোনা ভাইরাসে আক্রান্ত হতে শুরু করেছিলেন, তাতে বিশেষজ্ঞরা সকলকে সচেতন করতে শুরু করেছিল।

অবশেষে এবার সেই ভাইরাসে আক্রান্ত হলেন রবীন্দ্রনাথ ভট্টাচার্য। তবে বর্তমানে হাসপাতাল সূত্রে যা খবর রয়েছে, তাতে স্থিতিশীল রয়েছে রবিবাবু। কিন্তু দ্রুত যাতে তিনি সুস্থ হয়ে ওঠেন, তাঁর জন্য নানা মহলে শুরু হয়েছে প্রার্থনা। সব মিলিয়ে কবে করোনা ভাইরাসকে মোকাবিলা করে স্বাভাবিক জীবনে ফিরে আসেন সিঙ্গুরের তৃণমূল বিধায়ক, সেদিকেই নজর থাকবে সকলের।

 

একনজরে দেখে নিন আমাদের সর্বশেষ বিধানসভা ২০২১ ওপিনিয়ন পোল –

# মালদহ জেলার ওপিনিয়ন পোল –

# দক্ষিণ দিনাজপুর জেলার ওপিনিয়ন পোল –

# উত্তর দিনাজপুরে জেলার ওপিনিয়ন পোল –

# জলপাইগুড়ি ও কালিম্পঙ জেলার ওপিনিয়ন পোল –

# আলিপুরদুয়ার ও দার্জিলিং জেলার ওপিনিয়ন পোল –

# কুচবিহার জেলার ওপিনিয়ন পোল –

আপনার মতামত জানান -
আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!