এখন পড়ছেন
হোম > খেলা > করোনা আবহে ভারতীয় ক্রিকেট প্রেমীদের জন্য সুখবর! আগামী বছর আবার দেশে হতে চলেছে বিশ্বকাপ!

করোনা আবহে ভারতীয় ক্রিকেট প্রেমীদের জন্য সুখবর! আগামী বছর আবার দেশে হতে চলেছে বিশ্বকাপ!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – সালটা যে বিষে বিষ তা বলার অপেক্ষা রাখেনা। এবার সেই বিষ এর প্রকোপ পড়ল ভারতীয় ক্রিকেট এর ওপর। কাল ভারতীয় ক্রিকেট বোর্ডের কর্তারা ভবিষ্যত খেলা নিয়ে আলোচনা করবেন বলে জানা গিয়েছিল। সেই বৈঠকে আগামী টি টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে আলোচনা হবে বলে জানা যায়।

এবার সেই আলোচনার সিদ্ধান্ত হিসেবে বোর্ডের কর্তাদের তরফ থেকে জানানো হয়েছে যে করোনা মহামারির জেরে বাতিল হচ্ছে এবছরের বিশ্বকাপ। তবে এখনই মন খারাপ করার কিছু নেই, কারণ এই বিশ্বকাপ অনুষ্ঠিত হবে ২০২২ সালে। এমনটাই আশ্বাস দেওয়া হয়েছে আইসিসি এর তরফ থেকে।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

এবছর টি টোয়েন্টি বিশ্বকাপ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল অস্ট্রেলিয়াতে। তবে খেলা হলে তা কিভাবে এই পরিস্থিতিতে আয়োজন করা হবে সেবিষয়ে চিন্তা ছিলো সকলের। তাই শুধু খেলোয়াড় দের কথাই নয়, খেলার সঙ্গে যুক্ত যাবতীয় মানুষের জীবনের কথা ভেবেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানা গেছে।

তবে এও বলা হয়েছে যে আগামী বছর অর্থাৎ ২০২১ সালের টি টোয়েন্টি বিশ্বকাপ ভারতেই অনুষ্ঠিত হবে যেমনটা আগে থেকে ঠিক ছিল। সেক্ষেত্রে যাবতীয় সুরক্ষা ব্যবস্থা নেওয়া হবে। এর সঙ্গে মহিলাদের বিশ্বকাপও আপাতত ২০২২ সাল পর্যন্ত স্থগিত করা হয়েছে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!