এখন পড়ছেন
হোম > অন্যান্য > করোনা আবহে অবশেষে বড়সড় সুখবর আসতে চলেছে সবুজ-মেরুন সমর্থকদের জন্য! হতে চলেছে অপেক্ষার অবসান

করোনা আবহে অবশেষে বড়সড় সুখবর আসতে চলেছে সবুজ-মেরুন সমর্থকদের জন্য! হতে চলেছে অপেক্ষার অবসান



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট- সম্প্রতি ফুটবলের আই লিগে জয় হয়েছিল মোহনবাগান দলের। তবে করোনা পরিস্থিতিতে এখনও পর্যন্ত সেই ট্রফি ছুঁয়ে দেখার সুযোগ পাননি তারা। এই নিয়ে মন খারাপ ছিলই মোহনবাগান সমর্থকদের। তবে এবার সেই আশাই পূর্ণ হতে চলেছে বলে জানা গেছে। প্রসঙ্গত উল্লেখ্য, ইতিমধ্যেই ইনভেস্টর পেয়ে যাওয়ার আইএসএল খেলার সুযোগ পেয়েছে ইস্টবেঙ্গল। যার জন্য যথেষ্ট খুশি ইস্টবেঙ্গল সর্মথকরা। অন্যদিকে মোহনবাগান এবং ইস্টবেঙ্গলকে একসঙ্গে ফুটবল খেলতে দেখতে উন্মুখ হয়ে আছেন ফুটবলপ্রেমীরা। তবে সেইসঙ্গে অল ইন্ডিয়া ফুটবল ফেডারেশনের তরফ থেকে মোহনবাগান সমর্থকদের জন্য এমন সুখবর খুশির হাওয়া আনবে বলেই মনে করছে সকলের।

মোহনবাগান আই লিগ চ্যাম্পিয়ন হওয়ার পরে করোনা আবহে চ্যাম্পিয়ন ট্রফি ছুঁতে পারেননি। ফলে একটা মন খারাপ তৈরি হয়। তবে অবশেষে তা মিটতে চলেছে। কারণ, সম্প্রতি আই লিগ ট্রফি কলকাতায় আসার পরিকল্পনা হয়েছে বলেই জানা গেছে। আগে ভাবা হয়েছিল কিছুদিন পর করোনা পরিস্থিতি ঠিক হলে ট্রফি দেওয়া হবে। কিন্তু বর্তমানে যে পরিস্থিতি তৈরি হয়েছে, তাতে করোনা পরিস্থিতি স্বাভাবিক হওয়ার কোনও লক্ষণই দেখা যায়নি। অন্যদিকে ভাবা হয়েছিল আইএসএলে ম্যাচে সমর্থকদের সামনেই মোহনবাগানের হতে তুলে দেওয়া হবে আইলিগ জয়ী ট্রফি। কিন্তু করোনার জন্য এই মরশুমে মাঠে দর্শক প্রবেশ বন্ধ করা হয়েছে। উপরন্তু করোনা সতর্কতার কারণে এই মরশুমে আইএসএলের সব ম্যাচ গোয়ায় হওয়ার কথা। ফলে সমস্যা থেকেই গেছে।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

অন্যদিকে, ঠিক করা হয়েছিল যে, কলকাতার কোনও এক পাঁচতারা হোটেলে সাংবাদিক সম্মেলন করে মোহনবাগানকে ট্রফি তুলে দেওয়া হবে। তবে শেষপর্যন্ত সেই পরিকল্পনাও বাতিল হয়ে যায়। কারণ ক্লাবের বদলে আই লিগ ট্রফি পাঁচতারা হোটেলে অনুষ্ঠান করে ট্রফি নিতে রাজি হননি দলের কর্তারা। ফলে বিভিন্ন পরিকল্পনা হলেও কিছুতেই সিদ্ধান্তে উপনীত হওয়া যায়নি। এরই মধ্যে ঠিক কী ভাবে মোহনবাগানের হাতে আই লিগ জয়ী ট্রফি তুলে দেওয়া হবে সেই নিয়ে আলোচনা চলতে থাকে। অবশেষে সমস্যার সমাধান করে আই লিগ দ্বিতীয় ডিভিশন।

জানা গেছে, কল্যাণীর বদলে এবার আই লিগ দ্বিতীয় ডিভিশন কলকাতাতেই অনুষ্ঠিত হবে। ফলে তখন কলকাতাতেও একটা ম্যাচের আবহই তৈরি হবে। তাছাড়া ফেডারেশন কর্তারাও সেইসময় কলকাতাতেই থাকবেন। তাই ১৭ই অক্টোবরই মোহনবাগানের হাতে ফেডারেশন সচিব ট্রফি তুলে দেবেন বলে জানা গেছে। তবে এবারও কোনও পাঁচতারা হোটেলে নয়, বরং দলের ইচ্ছে মত মোহনবাগান তাঁবুতেই আই লিগ চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেওয়া হবে বলে জানা গেছে। তবে এখানে স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠতেই পারে যে, সেখানে আই লিগ চ্যাম্পিয়নের ট্রফি তুলে দিলে ভিড় হতে পারে নিশ্চয়ই। তবে এক্ষেত্রে ফেডারেশন কর্তারা জানিয়েছেন যে, যেহেতু আরও একমাস রয়েছে, তাই ততদিনে পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলেও হতে পারে। তবে সমস্ত ব্যবস্থাই প্রশাসনের সঙ্গে কথা বলেই ঠিক করা হবে বলেই জানিয়েছেন ক্লাব কর্তারা।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!