এখন পড়ছেন
হোম > জাতীয় > করোনা আবহে বড় খবর! চূড়ান্ত সতর্কতার পরেও একযোগে ১৭ সাংসদ কোভিড পজিটিভ! শুরু তীব্র শোরগোল!

করোনা আবহে বড় খবর! চূড়ান্ত সতর্কতার পরেও একযোগে ১৭ সাংসদ কোভিড পজিটিভ! শুরু তীব্র শোরগোল!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – দেশে ক্রমেই বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। যদিও স্বাস্থ্য মন্ত্রকের পক্ষ ঠেকে বলা হচ্ছে, সুস্থতার হার ঊর্ধ্বমুখী। কিন্তু তা সত্বেও আক্রান্তের সংখ্যা এবং মৃত্যুর সংখ্যায় বিশেষরকম হেরফের দেখা যাচ্ছেনা বলে দাবী বিশেষজ্ঞদের। করোনায় সাধারণ মানুষের সাথে সাথে একের পর এক রাজনৈতিক ব্যক্তিত্বের মৃত্যু চিন্তা বাড়াচ্ছে সরকারের। করোনা পরিস্থিতিতে এতদিন পর্যন্ত বন্ধ ছিল সংসদ। সোমবারই সংসদের দরজা খুলেছে বাদল অধিবেশনের হাত ধরে।

কিন্তু আতঙ্ক বাড়ে যখন জানা যায়, একযোগে 17 জুন সাংসদের করোনা রিপোর্ট পজিটিভ। করোনা পরিস্থিতির পর সংসদ খোলার জন্য এতদিন ধরে চলেছে দীর্ঘ প্রস্তুতি। প্রত্যেক সংসদের সুরক্ষার কথা মাথায় রেখে তাঁদের বসার জায়গা রীতিমতো স্যানিটাইজ করা হয়েছিল বারংবার বলে জানা যাচ্ছে। পাশাপাশি প্রত্যেকের সামনে একটি করে প্লাস্টিক শিল্ড তৈরি করে দেওয়া হয়েছে। করোনাবিধি মেনে দূরত্ব বজায় রাখার ব্যাপারে দেওয়া হয়েছে জোর।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

সূত্রের খবর, সোমবার লোকসভায় উপস্থিত ছিলেন প্রায় 200 জন সাংসদ। গ্যালারিতে ছিলেন 30 জনের বেশি সদস্য। এদিন রাখা ছিল লোকসভায় একটি জায়ান্ট স্ক্রিন। ঠিক একইভাবে রাজ্যসভাতেও সামাজিক দূরত্ব বজায় রেখেই কাজ হয়েছে। সেখানে 6 জনের বসার জায়গায় বসেছে তিনজন। কিন্তু দুপুর হতেই খবর আসে, বিজেপির 17 জন সাংসদ বর্তমানে করোনা আক্রান্ত। যার মধ্যে রয়েছেন সাংসদ মীনাক্ষী লেখি, অনন্ত কুমার হেগড়ে, পারবেশ শাহিদ সিং সহ 17 জন সাংসদ। প্রসঙ্গত বিগত কয়েকদিন ধরে একের পর এক রাজনৈতিক ব্যক্তিত্ত্বের মৃত্যু হয়েছে করণা আক্রান্তের কারণে।

তার মধ্যে প্রণব মুখোপাধ্যায়, অমর সিং, বেনি প্রসাদ শর্মা অন্যতম। প্রত্যেককে শ্রদ্ধা জানিয়ে এদিন রাজ্যসভায় অধিবেশন শুরু হয়। কিন্তু দিনের শেষে যেভাবে 17 জন সাংসদের করণা আক্রান্তের খবর পাওয়া গেল তাতে খুব স্বাভাবিকভাবেই চিন্তিত সবাই। অন্যদিকে বিশেষজ্ঞরা বলছেন, বর্তমানে করোনা থেকে সুস্থ হয়ে উঠে আবার নতুন করে করোনা আক্রান্ত হতে দেখা যাচ্ছে অনেককেই। দেশে ক্রমশ ঊর্ধ্বমুখী করোনা আক্রান্তের সংখ্যা। ফলে বিশ্বের মধ্যে করোনা সংক্রমণের নিরিখে প্রথম হওয়ার দিকে ক্রমাগত এগিয়ে চলেছে ভারত। এই অবস্থায় কেন্দ্রীয় সরকারের চিন্তা বাড়ালো নতুন করে 17 জন সাংসদ চূড়ান্ত সতর্কতার পরেও কোভিড পজিটিভ হওয়ায়।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!