এখন পড়ছেন
হোম > অন্যান্য > Copa America 21: ম্যাঞ্চেস্টার মহাতারকা কাভানি স্থান পেলেন উরুগুয়ের স্কোয়াডে, কতটা বদলাবে?

Copa America 21: ম্যাঞ্চেস্টার মহাতারকা কাভানি স্থান পেলেন উরুগুয়ের স্কোয়াডে, কতটা বদলাবে?



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – ম্যানচেস্টার ইউনাইটেডের ফরোয়ার্ড এডিনসন কাভানি ব্রাজিলের ২০২১ কোপা আমেরিকার হয়ে উরুগুয়ে দলে অংশ নিয়েছে, যা রবিবার চলছে। বৃহস্পতিবার অভিজ্ঞ কোচ অস্কার তাবারেজের হয়ে ৩ 34 বছর বয়সী এই খেলোয়াড়ের মধ্যে ২ 26 জন খেলোয়াড়ের নাম ঘোষণা করেছিলেন, কারণ ১ 16 তমবারের মতো রেকর্ড বাড়ানোর জন্য শিরোপা জয়ের লক্ষ্য উরুগুয়ের।

বিশ্বকাপ বাছাইপর্বে ভেনেজুয়েলা এবং প্যারাগুয়ের সাথে সাম্প্রতিক গোলশূন্য ড্রয়ে এডি উপস্থিত ছিলেন না, কারণ ২০২০ সালের নভেম্বরে ব্রাজিলের বিপক্ষে খেলতে গিয়ে তাকে লাল কার্ডের কারণে দুই ম্যাচের সাসপেনশন দেওয়া হয়েছিল।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

যাইহোক, প্রাক্তন পিএসজির এই ব্যক্তি, যিনি সম্প্রতি তার চতুর্থ সন্তানের জন্ম উদযাপন করেছেন, তার সতীর্থদের সাথে প্রশিক্ষণ নিয়েছেন এবং তাঁর দশম গ্রীষ্মের টুর্নামেন্টটি কী হবে সে সম্পর্কে নিজের অবস্থান তৈরি করার চেষ্টা করবেন।

কাভানি দশ বছর আগে এই টুর্নামেন্টে উরুগুয়ের জয় থেকে বেঁচে যাওয়া হিসাবে ডিয়েগো গডিন এবং লুইস সুয়ারেজের পছন্দগুলিতে যোগ দিয়েছিলেন এবং তাদের অভিজ্ঞতা রিয়াল মাদ্রিদের ফেদারিকো ভালভার্দে এবং বার্সেলোনার সেন্টার ব্যাক রোনাল্ড আরাউজোর মতো প্রতিশ্রুতিশীল তরুণদের দ্বারা পরিপূর্ণ।

আর্জেন্টিনার পাশাপাশি প্রতিপক্ষের গ্রুপ এ-তে উরুগুয়ে ড্র হয়েছে, যারা শুরুতে এই প্রতিযোগিতার আয়োজক ছিল – প্লাস বলিভিয়া, চিলি এবং প্যারাগুয়ে। শীর্ষ চারটি দল কোয়ার্টার ফাইনালে উঠবে এবং লা সেলেস্টে আগামী শুক্রবার ব্রাজিলিয়ায় আর্জেন্টিনার বিপক্ষে বিশাল লড়াইয়ের মধ্য দিয়ে তাদের প্রচার শুরু করবে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!