এখন পড়ছেন
হোম > জাতীয় > কংগ্রেসের ১০ বিধায়ক বিজেপিতে যোগদান করতে চাইছেন বিস্ফোরক গেরুয়া শিবির

কংগ্রেসের ১০ বিধায়ক বিজেপিতে যোগদান করতে চাইছেন বিস্ফোরক গেরুয়া শিবির



গোটা দেশে ৩০৩ টি আসন নিয়ে একক সংখ্যাগরিষ্ঠতায় দেশে বিজেপি সরকার ক্ষমতায় এসেছে। আর এর পরেই বিভিন্ন দল ছেড়ে বিজেপিতে যোগদান চলছেই। পাশাপাশি কংগ্রেসের ভরাডুবির পর অনেকেই বিজেপির সঙ্গে যফযফ রাখছেন বলে খবর।

আর এদিন গোয়ায় ১০ কংগ্রেস বিধায়ক কংগ্রেস থেকে বিজেপিতে যোগদান করতে চাইছেন বলে বিস্ফোরক দাবি করলেন বিনয় টেন্ডুলকার। তিনি এদিন বলেন গোয়া কংগ্রেসের ১০জন বিধায়ক গেরুয়া গেরুয়া শিবিরের যোগদান করতে চান। পাশাপাশি তিনি একথা বলেন যে বিজেপির কাছে যে পরিমান বিধায়ক আছে তাতেই যথেষ্ট, বাড়তি সংখ্যার কোন প্রয়োজন নেই। তাই কেউ যোগদান করতে চাইলেই তাকে নেওয়া হবে না।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

অন্যদিকে জল্পনা বাড়িয়ে এই নিয়ে মুখ খোলেননি গোয়া কংগ্রেসের প্রধান গিরিশচন্দ্র কর।তবে তিনি এর আগে দাবি তুলেছিলেন যে কোটি কোটি টাকার প্রলোভন দেখিয়ে বিজেপি দল ভাঙার চেষ্টা করছে আর সেই দাবিকে এদিন নস্যাৎ করেই বিনয় তেন্ডুলকর বলেন বিজেপির তরফ থেকে কাউকে কোনো রকম টাকার প্রস্তাব দেওয়া হয়নি। ১০ কংগ্রেস বিধায়ক নিজে থেকে বিজেপির সঙ্গে যোগ করেছেন কেননা তারা বিজেপিতে যোগদান করতে চান। কিন্তু বিজেপির কাছে যে পরিমাণ বিধায়ক আছে তাতে আর নতুন করে কোন বিধায়কের দরকার নেই সেই কারণে কংগ্রেস বিধায়করা যোগদান করতে চাইলেও তাদেরকে নেওয়া হবে না। ফলে কে সত্যি বলছেন আর কে মিথ্যা তা নিয়ে জল্পনা তুঙ্গে। আদতে কি হয় তার জন্য চোখ রাখতে হবে ভবিষ্যতের দিকেই।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!