এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > গ্রেপ্তার হওয়া কংগ্রেস নেতার বিরুদ্ধে অতি সক্রিয়তার অভিযোগ রাজ্য পুলিশের বিরুদ্ধে

গ্রেপ্তার হওয়া কংগ্রেস নেতার বিরুদ্ধে অতি সক্রিয়তার অভিযোগ রাজ্য পুলিশের বিরুদ্ধে



সম্প্রতি খিদিরপুর এলাকায় জমা জল নিয়ে কোলকাতা পৌরসভায় এক ডেপুটেশন কর্মসূচী ছিল কংগ্রেসের। যেখানে উপস্থিত ছিলেন রাকেশ সিং, আশুতোষ চট্টোপাধ্যায়ের মত নেতারা। কিন্তু তেমন কাউকে না পেয়ে মেয়রের ঘরে এই ডেনুটেশন জমা দিতে যাওয়ার সময় হঠাৎই রাকেশ সিংকে গ্রেপ্তার করে পুলিশ। পুলিশের অভিযোগ,  সরকারি কাজে বাধাদান ও কোলকাতা পুলিসের এক অ্যাসিষ্ট্যান্ট কমিশনারকে হুমকির জন্যই গ্রেপ্তার করা হয় এই কংগ্রেস নেতাকে। জানা গেছে, সোমবার এই ধৃত কংগ্রেস নেতার বিরুদ্ধে ব্যাঙ্কশাল কোর্টের চিফ ম্যাট্রোপলিটন ম্যাজিস্ট্রেট একটি চার্জও গঠনের নির্দেশ দিয়েছেন। সূত্রের খবর, আজ তার সাক্ষগ্রহন প্রক্রিয়াও শুরু হচ্ছে।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এ প্রসঙ্গে সরকারী আইনজীবী অভিজিৎ চট্টোপাধ্যায় বলেন, “ওই অভিযুক্তকে হাজতে রেখে বিচার প্রক্রিয়া চালানোর আবেদন করলে বিচারক সেই আবেদন মঞ্জোর করেন।”  জানা গেছে, এই মামলায় পুলিশ আগে চার্জশিট দেওয়া সম্পন্ন করলেও সম্প্রতি আদালত এই ব্যাপারে অভিযুক্তের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন। তবে ধৃত কংগ্রেস নেতা রাকেশ সিংয়ের আইনজীবীর মতে, যাঁর বিরুদ্ধে এত অভিযোগ, তাহলে পুর এলাকায় গেলেও তাঁকে কেন গ্রেপ্তার করতে পারল না পুলিশ? রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, ধৃতের আইনজীবি এই কথা বলে আদতে এই মামলায় রাজ্য পুলিশের বিরুদ্ধে অতিসক্রিয়তারই অভিযোগ তুলেছেন। যদিও এই সবই অভিযোগ নাকচ করে দিয়েছেন সরকারী আইনজীবী অভিজিৎ চট্টোপাধ্যায়।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!