এখন পড়ছেন
হোম > রাজ্য > এবার কি কংগ্রেস ছেড়ে তৃণমূলে ফিরছেন এই হেভিওয়েট নেতা,পোস্টার ঘিরো জোর জল্পনা

এবার কি কংগ্রেস ছেড়ে তৃণমূলে ফিরছেন এই হেভিওয়েট নেতা,পোস্টার ঘিরো জোর জল্পনা



মেদিনীপুর পৌরসভার কংগ্রেসের হেভিওয়েট নেতার নাম তৃণমূলের ব্যানারে দেখা যাওয়াকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়ালো এলাকায়। হঠাৎ করেই মেদিনীপুর পৌরসভার ১৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর তথা পশ্চিম মেদিনীপুরের অন্যতম কংগ্রেস নেতা সৌমেন খাঁ-র নাম জেলার রাস্তার মোড়ে মোড়ে তৃণমূলে ব্যানারে দেখা গেল এদিন। “স্বাগত সৌমেন খাঁ” এমনটাই লেখা ছিল ব্যানারে। অর্থাৎ তৃণমূল কংগ্রেসে যোগদান করার জন্য স্বাগতম জানানো হয়েছে তাকে দলের তরফ থেকে। এ নজির দেখে রীতিমতো অস্বস্তিতে পড়েছে জেলা কংগ্রেস।

রাজনৈতিক সূত্রের খবর থেকে জানা গিয়েছে,কংগ্রেস থেকে সৌমেন বাবুর রাজনৈতিক জীবনের যাত্রা শুরু। বহুকাল ধরেই সে কংগ্রেসের সেবা করে আসছেন। কংগ্রেসের হয়ে ভোটে দাঁড়িয়েই তিনি বিগত দিনগুলোতে ব্যাপক ভোটের ব্যবধানে জিতে বিরোধীদের যোগ্য জবাব দিয়েছেন। এরকম একজন কংগ্রেসের অভিজ্ঞতাসম্পন্ন প্রভাবশালী নেতার নাম হঠাৎ করে তৃণমূল কংগ্রেসের ব্যানারে দেখে মাথায় হাত পড়েছে জেলা কংগ্রেস কর্মী সদস্যদের। তৃণমূল এবং কংগ্রেস দুই যুযুধান গোষ্ঠীর মধ্যেই এটা নিয়ে ব্যাপক হইচই শুরু হয়েছে।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

অন্যদিকে,সৌমেনবাবুকে নাকি বেশ কিছুদিন ধরেই তৃণমূলের বিভিন্ন অনুষ্ঠানে দেখা যাচ্ছে,এমনটাই অভিযোগ। তাছাড়া তাঁর প্রোগ্রামেও নাকি ইদানিং কংগ্রেসের থেকে শাসকদলের নেতারাই বেশি হস্তক্ষেপ করছে, যেটা নাকি নজরে এসেছে জেলা কংগ্রেসের। এ নিয়ে তাঁরা আপত্তিও জানিয়েছেন দফায় দফায়। এছাড়া বেশ কয়েকজন দলীয় সদস্যের দাবী,কংগ্রেস তালিকা থেকে নাকি সম্প্রতি সৌমেন বাবুকে ছাটাই করা হয়েছে। সেজন্যেই তিনি ব্যানারে নিজের নাম দিয়ে তৃণমূল কংগ্রেসে যোগদানের চেষ্টা করছেন। তবে এসব দাবী একেবারেই অস্বীকার করলেন সৌমেনবাবু। বক্তব্যে জানালেন,আসলে কংগ্রেসে তাঁর ভাবমূর্তি নষ্ট করার জন্যে রাজনৈতিক ষড়যন্ত্র করে দলেরই কেউ এমন কাজ করেছেন। ঘটনাটি নিয়ে ধোঁয়াশা রয়েছে রাজনৈতিকমহলে। তাই কে বা কারা এমন কাজ করলেন তা নিয়ে ঘোর জল্পনা শুরু হয়েছে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!