এখন পড়ছেন
হোম > রাজ্য > মালদা-মুর্শিদাবাদ-বীরভূম > কংগ্রেস ছেড়ে আরও তিন বিধায়ক আসছেন তৃণমূলে

কংগ্রেস ছেড়ে আরও তিন বিধায়ক আসছেন তৃণমূলে



কংগ্রেস ছেড়ে আরও তিন বিধায়ক আসছেন তৃণমূলে ফের এমনটাই দাবি করলেন তৃণমূলের মুর্শিদাবাদ জেলা পর্যবেক্ষক শুভেন্দু অধিকারী। এদিন বহরমপুরে ২১ সে জুলাই এর এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। সেখানেই যোগ দিয়েছিলেন তিনি। আর এদিন ফের সেই সভা থেকেই দাবি করেন যে কংগ্রেস ছেড়ে আরও তিন বিধায়ক তৃণমূলে যোগ দেবেন।
পাশাপাশি তিনি আরো জানান যে ২১ জুলাইয়ের মঞ্চে ওই তিন বিধায়ক যোগ দেবেন তবে শুধু ওই তিন বিধায়কই নন সাথে আরো অনেকে যোগ দেবেন বলে জল্পনা বাড়িয়েছেন। তবে করা সেই তিন বিধায়ক নাম কিন্তু বলেননি। জানা যাচ্ছে বহিষ্কৃত জেলা কংগ্রেস সভাপতি আবু তাহেরকে যোগদান করানোর জন্যই এই সভার আয়োজন হয়েছিল কিন্তু শীর্ষ নেতৃত্বের নির্দেশ অনুসারে যোগদান পর্ব আপাতত স্থগিত।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

কেননা এই যোগদান পর্ব তাঁরা রাখতে চলেছেন ২১ সে জুলাই। তাই ২১ জুলাইয়ের প্রস্তুতি সভা হিসাব এরাখা হয় এই সভাকে। শুভেন্দুবাবু এদিন ও জল্পনা বাড়িয়ে বললেন যে ইতিমধ্যে দলে যোগ দিতে চেয়ে বেশ কয়েকজন যোগাযোগ করেছেন।শীর্ষ নেতৃত্বকে ও দলের মহাসচিবকে জানিয়েছি। তাঁরাই সিদ্ধান্ত নেবেন কাকে নেওয়া হবে আর কাকে নেওয়া হবে না। মুর্শিদাবাদ জেলার তিনজন দলে আসতে চেয়ে আবেদন করেছেন। এদিন নাম না করে অধীর চৌধুরীকে শুভেন্দুবাবু একহাত নিলেন। আক্রমণ করে বললেন যে মুর্শিদাবাদ জেলায় কংগ্রেসকে হাইজ্যাক করে উনি মার্কসবাদী কংগ্রেস করে দিয়েছেন। সাথেইবিরোধীদের উত্থানের জন্য অধীরবাবুকেই দায়ী করলেন। বললেন ,বিরোধীরা তাদের জন্যই ক্রেডেবিলিটি হারিয়েছে।একই সঙ্গে সদ্য বিজেপি -তে যোগ দেওয়া হুমায়ুন কবীরের মানসিক চিকিৎসার প্রয়োজন রয়েছে বলেও কটাক্ষ করেন তিনি।পাশাপাশি হুমায়ূন কবীরের বিজেপিতে যোগ দেওয়া নিয়ে জানান যে অধীরবাবু হুমায়ূনবাবকে বিজেপিতে পাঠিয়ে ইট পেতে রাখলেন।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!