এখন পড়ছেন
হোম > অন্যান্য > সুনাম নষ্ট হচ্ছে! ইস্টবেঙ্গলকে নিয়ে একি বললেন ঘরের ছেলে বাইচুং ভুটিয়া! অবাক কলকাতা ময়দান

সুনাম নষ্ট হচ্ছে! ইস্টবেঙ্গলকে নিয়ে একি বললেন ঘরের ছেলে বাইচুং ভুটিয়া! অবাক কলকাতা ময়দান



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – কথায় বলে ফুটবল প্রিয় বাঙালি। ফুটবলের জন্য বাঙালির মনে উন্মাদনা চিরকালের। ইস্টবেঙ্গল না মোহনবাগান সে বিষয়ে তর্ক আজও ঝড় তোলে চায়ের টেবিলে। সেই ইস্টবেঙ্গলকে নিয়েই বাইচুং ভুটিয়ার সম্প্রতি মন্তব্য হইচই ফেলেছে ফুলবল দুনিয়ায়।

কোয়েসের সঙ্গে আগেই সম্পর্ক ভেঙেছে ইস্টবেঙ্গলের, নতুন বিনিয়োগকারী সংস্থার খোঁজে রয়েছেন ক্লাব কর্তারা। তাই বাইচুং বলছেন এই সময় ক্লাব কর্তাদের আরো সতর্ক হতে হবে, যাতে আগের ঘটে যাওয়া ভুলের মাশুল যেন আবার না দিতে হয় তাদের। সেক্ষেত্রে সমস্যা হচ্ছে যদি ইনভেস্টররা বেশি সেয়ার দাবি করেন তবে তা ক্লাব কর্তারা কতটা মেনে নেবেন।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

বাইচুং এর মতে সামনে আইএসএল, তাই সময়ের দিক থেকেও ইস্টবেঙ্গল অনেকখানি পিছিয়ে। আইএসএল এবং ইস্টবেঙ্গল উভয়েরই এখন উভয়কে প্রয়োজন। তাই যা করার তা তাড়াতাড়ি করে ফেলতে হবে, তাই সঠিক সিদ্ধান্ত গ্রহণ এখন সবার আগে প্রয়োজন।

ইস্টবেঙ্গল ক্লাবের সুনাম যথেষ্ট। তবে এটাও মানতে হবে যে যেকোনো ক্লাব চালাতে গেলে প্রয়োজন হয় অর্থের। তাই কয়েশের সঙ্গে ইস্টবেঙ্গলের যা ই হোক না কেনো ক্লাবের কর্তাদের এখন পরিবর্তনটি মানিয়ে নিয়ে ই চলতে হবে, এখানে সবার উর্ধ্বে খেলার কথা ভেবেই সময়ের সঙ্গে তাল মিলিয়ে চলতে হবে আমাদের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!