এখন পড়ছেন
হোম > জাতীয় > বিমানের মধ্যে সাংবাদিক হেনস্থা করতে গিয়ে বড়সড় বিপাকে এবার কুনাল! শোরগোল সর্বস্তরে

বিমানের মধ্যে সাংবাদিক হেনস্থা করতে গিয়ে বড়সড় বিপাকে এবার কুনাল! শোরগোল সর্বস্তরে



এবার বড়সড় শাস্তির মুখে পড়তে হল কমেডিয়ান কুনাল কামরাকে। সূত্রের খবর, সাংবাদিক অর্ণব গোস্বামীকে হেনস্থার জন্য আগামী ছয় মাস ইন্ডিগোর কোনো বিমানে উঠতে পারবেন না বিশিষ্ট এই কমেডিয়ান। জানা গেছে, সম্প্রতি ইন্ডিগো এই সিদ্ধান্তের কথা জানিয়ে দিয়েছে। আর তারপরেই নানা মহলে তৈরি হয়েছে চাঞ্চল্য। কিন্তু কেন হঠাৎ এই সিদ্ধান্ত নেওয়া হল?

বস্তুত, কিছুদিন আগেই কমেডিয়ান কুনাল কামরা সাংবাদিক অর্ণব গোস্বামীর একটি ভিডিও শেয়ার করেন। যেখানে দেখতে পাওয়া যায় যে, বিমানে কানে হেডফোন দিয়ে সাংবাদিক অর্নব গোস্বামী বসে রয়েছেন। আর তার পাশে দাঁড়িয়ে কথা বলে যাচ্ছেন কমেডিয়াল কুনাল কামরা। শুধু তাই নয়, সাংবাদিক অর্ণব গোস্বামীকে কাপুরুষ বলেও অভিহিত করতে দেখা যায় সেই কুনাল কামরাকে।

যদিও বা পরে টুইটে গোটা ব্যাপারটি ব্যাখ্যা করেন বিশিষ্ট এই কমেডিয়ান। যেখানে তিনি বলেন, “বিমানে তিনি সাংবাদিক অর্নব গোস্বামীকে দেখে তার সঙ্গে কথা বলতে চেয়েছিলেন। কিন্তু তিনি ফোনে ব্যস্ত ছিলেন বলে অপেক্ষা করছিলেন। তবে অর্ণব গোস্বামী তার সঙ্গে কথা বলতে চাননি।” আর এরপরেই সেই অর্ণববাবুর নকল করে তিনি যেভাবে সঞ্চালনা করেন, ঠিক সেভাবেই তার পাশে দাঁড়িয়ে কথা বলা শুরু করেছিলেন কমেডিয়ান কুনাল কামরা।


দেশে যে কোনো দিন ব্যান হয়ে যেতে পারে হোয়াটস্যাপ। তাই এখন থেকে আমরা শুধুমাত্র টেলিগ্রাম ও সিগন্যাল অ্যাপে। প্রিয় বন্ধু মিডিয়ার নিউজ নিয়মিতভাবে পেতে যোগ দিন –

টেলিগ্রাম গ্রূপটাচ করুন এখানে

সিগন্যাল গ্রূপটাচ করুন এখানে



আপনার মতামত জানান -

আর কমেডিয়ানের এরূপ চালচলন দেখে, কিছুটা ইতস্তত হতে হয় বিমান কর্তৃপক্ষকে। তড়িঘড়ি নিজের জায়গায় গিয়ে কুনাল কামরাকে বসার নির্দেশ দেন তারা। তবে তার জন্য যদি কারও অসুবিধা হয়, তাহলে তিনি ক্ষমাপ্রার্থী বলেও বিমানে উপস্থিত সকল যাত্রী, কর্মী এবং পাইলটকে জানিয়ে দেন কুনাল কামরা। কিন্তু অর্ণব গোস্বামীর সঙ্গে এরুপ ব্যবহারে এবার শাস্তির ধারা নেমে এল কমেডিয়ান কুনাল কামরার উপর।

জানা গেছে, ইতিমধ্যে ইন্ডিগো বিমান কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে যে, কুনাল কামরার এহেন ব্যবহার তারা একেবারেই সমর্থন করেন না। এর জন্য এই কমেডিয়ানকে 6 মাস ইন্ডিগোর কোনো ফ্লাইটে উঠতে দেওয়া হবে না। একইভাবে স্পাইসজেট এবং গো এয়ারও একই কথা জানিয়ে দিয়েছে। আর সাংবাদিক অর্ণব গোস্বামীকে নকল করায়, এখন কমেডিয়ানের উপর এরকম শাস্তি নেমে আসায়, তিনি যে কিছুটা হলেও বিপাকে, তা বলাই যায়।

যদিও, এই নিয়ে শুরু হয়েছে বিতর্ক – বিরোধীরা প্রশ্ন করতে শুরু করেছেন, ‘সামান্য’ এই ঘটনার জন্য কোনো বিমান কর্তৃপক্ষ কি এ ধরনের শাস্তিমূলক পদক্ষেপ আদৌ নিতে পারে? অন্যদিকে, আরেক পক্ষের মত হল, কুনাল কামরার মত ব্যক্তিত্বরা আজকাল ‘কমেডির’ নামে বিজেপি ও নরেন্দ্র মোদীকে গালাগালি করে ‘সস্তা’ জনপ্রিয়তা পেতে চান।

দীর্ঘদিন ধরেই এই ধরনের কাজ করে আসছিলেন তিনি। আর এরফলে, বিরোধীদের কাছে ক্রমশ ‘নয়নের মনি’ হয়ে উঠছিলেন তিনি। আর তাই, তিনি ভুলে গিয়েছিলেন বিমানে একজন সহযাত্রী তাঁর সঙ্গে কথা না বলতেই পারেন – সেটা তাঁর ব্যক্তি স্বাধীনতার মধ্যে পরে। কিন্তু, তার ফলে তাঁর ব্যবহার বিমানের পরিষেবায় ব্যাঘাত ঘটিয়েছিল – যা শাস্তিযোগ্য অপরাধ। সুতরাং, তাঁকে শাস্তি দিয়ে বিমান কর্তৃপক্ষ ঠিকই করেছে। এখন গোটা পরিস্থিতি কোন দিকে মোড় নেয়! সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
Facebook Friends
error: Content is protected !!