এখন পড়ছেন
হোম > রাজ্য > পুরুলিয়া-ঝাড়গ্রাম-বাঁকুড়া > দুর্ঘটনায় আহত হয়ে চারদিন ধরে কোমায় বাঁকুড়ার তালডাংরার 7 বছরের ছাত্রী

দুর্ঘটনায় আহত হয়ে চারদিন ধরে কোমায় বাঁকুড়ার তালডাংরার 7 বছরের ছাত্রী



শিবদাস ব্যানার্জি, তালডাংরা :- গত 12 তারিখ দুপুর দেড়টার দিকে কোনো কারণে স্কুল চলাকালীন রিমা গড়াই নামে ক্লাস ওয়ানের এক ছাত্রী রাস্তায় চলে আসে। বাইকের সামনে পড়ে যাওয়ায় ঘটে দুর্ঘটনা। আহত হয় 7 বছরের ঐ শিশু ছাত্রী। ঘটনা স্থলে পুলিশ এসে ওই দুই বাইকারকে থানায় নিয়ে যায় এবং সাথে সাথে স্থানীয়দের সহায়তায় ছাত্রীটিকে প্রথমে তালডাংরা হাসপাতাল এবং পরে বাঁকুড়া নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা করে স্ক্যান এর ব্যবস্থা করা হয় এবং অবস্থার পরিবর্তন না হলে সাথে সাথে কলকাতা পিজিতে নিয়ে যাওয়া হয়েছে।

3দিন চিকিৎসার মধ্যে থেকেও এখনো কোমায় রয়েছে ছাত্রীটি। ডাক্তারদের মতে মাথায় এরকম জায়গায় রক্ত জমে রয়েছে যেখানে অপারেশন করা সম্ভব হবে না সেজন্য সেলাইন ও ইনজেকশন দিয়ে চেষ্টা করা হচ্ছে রক্তকে সরানোর। পরিবারের পক্ষে জানানো হয়েছে তাদের রোগীর অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

ঘটনার জেরে মানসিক ভাবে ভেঙে পড়েছেন পরিবারের সদস্যরা সহ এলাকার মানুষ। সকলে মিলে চেষ্টা করে চলেছেন যাতে আর্থিক ভাবে কোনো প্রকার অভাবের জেরে চিকিৎসার ব্যাঘাত না ঘটে। এলাকার রাজনৈতিক ও সমাজের সকল ব্যাক্তিত্ব এবং স্কুলের প্রধান শিক্ষক ঘটনার দিকে নিয়মিত লক্ষ্য রাখছেন বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!