এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > কলেজে ভর্তির তালিকায় সানি থেকে মিয়া! পর্নস্টার থেকে কার্টুন! সামনে এল বিস্ফোরক নেপথ্যের তথ্য

কলেজে ভর্তির তালিকায় সানি থেকে মিয়া! পর্নস্টার থেকে কার্টুন! সামনে এল বিস্ফোরক নেপথ্যের তথ্য



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – সম্প্রতি করোনা পরিস্থিতির জেরে দীর্ঘদিন পর উচ্চ মাধ্যমিকের রেজাল্ট বের হয়। তারপর শুরু হয়, কলেজে কলেজে অনলাইন ফর্ম ফিলাপ। এতদিন ফর্ম ফিলাপের পর এবার শুরু মেধা তালিকা প্রকাশের। বর্তমানে একের পর এক কলেজ তাঁদের মেধা তালিকা প্রকাশ করে চলেছে। আর সেই মেধা তালিকাতেই দেখা যাচ্ছে বিভিন্ন পরিচিত নাম। সম্প্রতি আশুতোষ কলেজের ইংরেজি অনার্স এর মেধা তালিকা প্রকাশ হলে দেখা যায়, তালিকার প্রথম নামটি রয়েছে রুপোলি পর্দার নায়িকা সানি লিওনের।

আর তারপরেই শুরু হয় প্রবল জল্পনা। অবশ্য সানি লিওন একা নন, এই তালিকায় রয়েছে মিয়া খালিফা, জনি সিন্স- এর মত পর্ণ ছবির তারকারাও। তার সাথে সম্প্রতি সিনচ্যান, ডোরেমন এর মতন জনপ্রিয় কার্টুন চরিত্রগুলিও যোগ হয়েছে। বিভিন্ন কলেজে এই ভুয়ো নামের এত বেশি আধিক্য দেখা যাচ্ছিল, যে এবার সাইবারক্রাইম শাখার দ্বারস্থ হয়েছেন বিভিন্ন কলেজ কর্তৃপক্ষরা। সাইবার ক্রাইম শাখার অফিসাররা তদন্তে নেমে উদ্ধার করেছেন এক চাঞ্চল্যকর তথ্য।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

জানা যাচ্ছে, আশুতোষ কলেজে অ্যাডমিশন ফর্ম ফিলাপ করা হয়েছে সিঙ্গাপুরের আইপি অ্যাড্রেস থেকে সানি লিওনের নাম। সাইবার শাখার অফিসারদের মতে, অন্যান্য কলজেও এরকমই করা হয়েছে। অন্যদিকে সানি লিওনের নাম মেধাতালিকায় প্রকাশ হবার পরে আশুতোষ কলেজ আইনি পদক্ষেপ গ্রহণ করে। এ প্রসঙ্গে কলেজ কর্তৃপক্ষ জানিয়েছে, অনলাইনে কলেজে ভর্তির আবেদনপত্র জমা নেওয়ার সুযোগে অনেক আবেদনপত্র জমা পড়েছে। সানি লিওনের আবেদনটিও সেরকমই একটি।

ওই আবেদনকারীর ফোন নাম্বার এবং আইপি অ্যাড্রেস লালবাজারের হাতে তুলে দেওয়া হয় কলেজ কর্তৃপক্ষের তরফ থেকে বলে জানা গেছে। অন্যদিকে এবার মালদার মানিকচক কলেজের মেধাতালিকা প্রকাশ দেখা যাচ্ছে সেখানে নাম রয়েছে জনপ্রিয় গায়িকা নেহা কক্করের মালদার মানিকচক কলেজের বিএ পাস কোর্সের মেধাতালিকার সবার প্রথম নাম রয়েছে এই জনপ্রিয় গায়িকা এর সাথেই এডুকেশন অনার্স এবং ইংরেজি অনার্স এর মেধা তালিকা পাওয়া যাচ্ছে তার নাম এই অবস্থায় প্রিন্সিপাল এর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান তালিকা থেকে গায়িকার নাম সরিয়ে ফেলা হচ্ছে পাশাপাশি সাইবারক্রাইম শাখাতেও রিপোর্ট করা হবে বলে তিনি জানান। একের পর এক এরকম ভুয়া আবেদনকারীর নাম সামনে আশায় এই নিয়ে সোশ্যাল সাইটে শুরু হয়েছে তুমুল আলোড়ন তবে বোঝাই যাচ্ছে এই লুকোচুরি খেলা আর পেছনে আসল মানুষগুলি নন বরং আসল মানুষের নাম ধার করে পেছনে কোনো ভেকধারী কাজ করছে তবে সেই ব্যক্তি কে তা এখনো পর্যন্ত জানা যায় নি।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!