এখন পড়ছেন
হোম > জাতীয় > মুখ্যমন্ত্রীকে করা রাজ্যপালের ৩ প্রশ্নেই ঝুলে রাজ্যের ভবিষ্যৎ? তীব্র জল্পনা রাজনৈতিক মহলে!

মুখ্যমন্ত্রীকে করা রাজ্যপালের ৩ প্রশ্নেই ঝুলে রাজ্যের ভবিষ্যৎ? তীব্র জল্পনা রাজনৈতিক মহলে!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট –বর্তমানে রাজস্থানে ব্যাপক সংকট তৈরি হয়েছে। সরকারের মুখ্যমন্ত্রী অশোক গেহলট যখন অধিবেশন ডাকার পক্ষে সওয়াল করছেন, ঠিক তখনই অধিবেশন না ডাকার দিকে পা বাড়িয়েছেন রাজ্যপাল। আর এই পরিস্থিতিতে আদৌ রাজস্থানের অধিবেশন ডাকা হবে কিনা, তা নিয়ে যখন জল্পনা তৈরি হয়েছে, ঠিক তখনই মুখ্যমন্ত্রী অশোক গেহলটের উদ্দেশ্যে তিনটি প্রশ্ন ছুড়ে দিলেন রাজস্থানের রাজ্যপাল কলরাজ মিশ্র।

জানা গেছে, এদিন তিনি মুখ্যমন্ত্রী অশোক গেহলটের উদ্দেশ্যে তিনটি প্রশ্ন করেন। যার মধ্যে প্রথম প্রশ্ন, করোনা মহামারীর সময় অধিবেশন ডাকার আগে প্রত্যেক বিধায়ককে কি তিন সপ্তাহের নোটিশ দেওয়া উচিত নয়? দ্বিতীয় প্রশ্ন, বিধানসভার অধিবেশন হলে সামাজিক দূরত্ব বজায় রাখা যাবে কিভাবে?


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

আর তৃতীয় প্রশ্ন, বিধানসভায় কী আস্থাভোট নেওয়া হবে? স্বাভাবিক ভাবেই রাজ্যের প্রশাসনিক প্রধানের উদ্দেশ্যে রাজ্যের সাংবিধানিক প্রধানের এই তিন প্রশ্নকে কেন্দ্র করে এখন তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে গোটা রাজ্য জুড়ে। অনেকে বলছেন, আস্থাভোটের জন্যই তড়িঘড়ি অধিবেশন ডাকার পক্ষে সওয়াল করছেন মুখ্যমন্ত্রী অশোক গেহলট।

কেননা শচীন পাইলট শিবিরের যে সমস্ত বিধায়করা এখন হরিয়ানায় আছেন, দ্রুত যদি অধিবেশন শুরু করা হয়, তাহলে তাদের কয়েকজনকে নিজেদের দিকে আনতে পারবেন তিনি। আর তার ফলেই বিধানসভায় সংখ্যাগরিষ্ঠতা প্রমাণ করা তাঁর পক্ষে সুবিধা হয়ে যাবে। তাই এক্ষেত্রে কোনো রকম দেরি করতে চাইছেন না। আর তারই পরিপ্রেক্ষিতে এবার রাজ্যপালের মতের বিরুদ্ধে গিয়ে অধিবেশন ডাকার পক্ষে বারবার সওয়াল করতে দেখা যাচ্ছে তাকে। কিন্তু এদিন রাজ্যপাল যেভাবে রাজস্থানের মুখ্যমন্ত্রীর উদ্দেশ্যে তিনটি প্রশ্ন ছুড়ে দিলেন, তাতে মুখ্যমন্ত্রী কি জবাব দেন, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!