এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > পরবর্তী লক্ষ্য কি মুখ্যমন্ত্রী কুর্সি? জবাবে কি জানালেন দিলীপ ঘোষ, জেনে নিন

পরবর্তী লক্ষ্য কি মুখ্যমন্ত্রী কুর্সি? জবাবে কি জানালেন দিলীপ ঘোষ, জেনে নিন



 

লোকসভা নির্বাচনে বিজেপি বাংলা থেকে 18 আসন পেয়েছিল। আর তারপরই নানা মহলে দাবি উঠতে শুরু করেছিল, 2021 সালে বিজেপি বাংলায় ক্ষমতায় আসতে পারেন। কিন্তু বিজেপি যদি ক্ষমতায় আসে, তাহলে তার মুখ্যমন্ত্রী কে হবেন! অনেকদিন ধরেই প্রশ্ন উঠতে শুরু করেছে বঙ্গ রাজনীতিতে। কেননা তৃণমূল কংগ্রেস ক্ষমতায় আসলে তাদের মুখ এবং মুখ্যমন্ত্রী যে মমতা বন্দ্যোপাধ্যায়, তা বুঝতে বাকি নেই কারোরই। তবে সেদিক থেকে বিজেপির তেমনভাবে কোনো মুখ না থাকায় নানা মহলে তৈরি হয়েছিল জল্পনা।

আর এরই মাঝে দ্বিতীয়বার বিজেপির রাজ্য সভাপতি পদে দিলীপ ঘোষ নির্বাচিত হওয়ায় তিনিই মুখ্যমন্ত্রী পদপ্রার্থী বলে মনে করছেন একাংশ। তাহলে কি তিনিই হচ্ছেন 2021 সালে বিজেপির মুখ্যমন্ত্রী মুখ! নানা মহলে যখন এই প্রশ্ন উঠতে শুরু করেছে, তখন এই ব্যাপারে কি বললেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ? এদিন এই প্রসঙ্গে তিনি বলেন, “বিজেপি আজ জেতার মতো জায়গায় এসেছে বলেই কথা উঠছে, কে বসবেন মুখ্যমন্ত্রীর কুর্সিতে! আর আমি বলছি, বিজেপি যদি যেতে, তা ঠিক করবে দলই। আমি দলের সভাপতি। আমার কাজ দলের সংগঠনটা ভালো করে করা। তাই করব। আর সেটাই করতে চাই। আমরা লড়াইয়ে আছি। তাই আমরা এখন বাংলায় 41% পৌঁছেছি। আর তৃনমূল মাত্র 2% দূরে। আসন্ন লড়াইয়ে দলকে সেই জায়গায় পৌছে দেওয়াই আমাদের লক্ষ্য। আমাদের হারাবার কিছু নেই। বরং এই লড়াইয়ে চাপে আছেন মমতা বন্দ্যোপাধ্যায়।”


দেশে যে কোনো দিন ব্যান হয়ে যেতে পারে হোয়াটস্যাপ। তাই এখন থেকে আমরা শুধুমাত্র টেলিগ্রাম ও সিগন্যাল অ্যাপে। প্রিয় বন্ধু মিডিয়ার নিউজ নিয়মিতভাবে পেতে যোগ দিন –

টেলিগ্রাম গ্রূপটাচ করুন এখানে

সিগন্যাল গ্রূপটাচ করুন এখানে



আপনার মতামত জানান -

আর বিজেপির রাজ্য সভাপতির মুখ্যমন্ত্রী পদপ্রার্থী নিয়ে এহেন মন্তব্যে এখন তৈরি হয়েছে জল্পনা। বিশেষজ্ঞদের একাংশ বলছেন, রাজনীতিতে পরিপক্ক দিলীপ ঘোষ ভালোই বুঝতে পারছেন যে, মুখ্যমন্ত্রী পদপ্রার্থী নিয়ে কোনো নাম প্রকাশ করলে তীব্র বিতর্ক তৈরি হতে পারে। তাই রাখঢাক করে এখন বিজেপি ক্ষমতার কাছাকাছি পৌঁছেছে বলে ব্যাপারটিকে আড়াল করে রাখতে চাইলেন তিনি।

তবে এই ব্যাপারে দিলীপ ঘোষ আরও বলেন, “আমি ঠাণ্ডা ঘরে বসে থাকার লোক নই। আমি জন্মাইনি মুখ্যমন্ত্রী হতে। জন্মাইনি বিধায়ক, সাংসদ হতে। আমার নেশা হল সংগঠন। তাই এই সংগঠনের কাজটাই করে যেতে চাই। সংগঠন করতে চাই সাধারণ মানুষের সঙ্গে মিশে।” সব মিলিয়ে মুখ্যমন্ত্রী পদপ্রার্থী মুখ নিয়ে সমস্ত বিতর্ককে দূরে সরিয়ে রেখে জল্পনাকে বাড়িয়ে দিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

আপনার মতামত জানান -

Top
Facebook Friends
error: Content is protected !!