এখন পড়ছেন
হোম > জাতীয় > করোনা আবহেই দলের সংখ্যালঘু যুবনেতাকে জামাই করতে চলেছেন মুখ্যমন্ত্রী, খুশির হাওয়া পরিবারে

করোনা আবহেই দলের সংখ্যালঘু যুবনেতাকে জামাই করতে চলেছেন মুখ্যমন্ত্রী, খুশির হাওয়া পরিবারে



ভারতের প্রথম করোনা মুক্ত রাজ্য কেরালা। কেরলের মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন কেরালাকে করোনা মুক্ত করে অসাধ্য সাধন করেছেন। একদিকে গোটা বিশ্ব তথা ভারত যেখানে করোনা সংক্রমণ ঠেকাতে নাজেহাল হয়ে পড়ছে সেখানে কেরালার মুখ্যমন্ত্রী বিজয়ন সম্পূর্ণ কেরালা করোনা মুক্ত করে রোল মডেল হিসেবে পরিচিত হয়েছেন বলে জানা গেছে। এমনকি গোটা বিশ্বের চিকিৎসকেরাও সাধুবাদ জানাতে ভোলেননি তাঁকে।

এবার সূত্রের খবর এই করোনা আবহের মধ্যেই বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন মুখ্যমন্ত্রী বিজয়নের কন্যা বীনা এবং সিপিএম রাজ্য সম্পাদকমণ্ডলীর সদস্য‌ মহম্মদ রিয়াজ। সূত্রের খবর বীনা এবং রিয়াজ উভয়েরই এটি দ্বিতীয় বিয়ে। এমনকি বীনা একটি কন্যা সন্তানের মা এবং রিয়াজের দুজন পুত্র আছে। বিয়ের পর তারা সবাই একসঙ্গেই পরিবার হিসাবে থাকবেন বলে জানা গেছে।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

প্রসঙ্গত বলা যায় রিয়াজ বামপন্থী যুব সংগঠন DYFI’এর জাতীয় সম্পাদক। অন্যদিকে বিজয়ন কন্যা একজন প্রতিষ্ঠিত ইঞ্জিনিয়ার। তিনি রাজ্যে একটি প্রতিষ্টিত সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং প্রতিষ্ঠান চালনা করেন। করোনা পরিস্থিতিতে যে কোনো রকমের জমায়েত কেন্দ্রের তরফে নিষিদ্ধ রয়েছে। কার্যত করোনার থাবা কিছুটা সামলে নিয়ে মুখ্যমন্ত্রী বিজয়ন মেয়ের বিয়ের নানা গুরুত্বপূর্ণ দিকে মন দিয়েছেন বলে খবর।

সামাজিক দূরত্বের কথা মাথায় রেখেই আগামী ১৫ তারিখ রিয়াজ ও বীণার বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন বলে সূত্রের খবর। সম্প্রতি একটি সংবাদ মাধ্যমে বিজয়ন কন্যা বিষয়টি নিয়ে মুখ খুলেছেন বলে খবর। সংবাদসূত্রে খবর এদিন বীনা জানিয়েছেন, “এটা দু’জনের নিতান্তই ব্যক্তিগত ব্যাপার। তাই অত্যন্ত ঘনিষ্ঠদের সঙ্গে অন্যতম সুন্দর মুহূর্তটা ভাগ করে নেব।” স্বাভাবিকভাবেই এই খবর সামনে আসতে মুখ্যমন্ত্রী পরিবারে খুশির হাওয়া।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!