এখন পড়ছেন
হোম > রাজ্য > মেদিনীপুর > মানবিক মুখ্যমন্ত্রী – প্রধানমন্ত্রীর সভায় আহতদের দেখতে ব্যস্তসূচীর মাঝেও হাসপাতালে

মানবিক মুখ্যমন্ত্রী – প্রধানমন্ত্রীর সভায় আহতদের দেখতে ব্যস্তসূচীর মাঝেও হাসপাতালে



বিজেপির সভায় দুর্ঘটনায় আহতদের দেখতে গিয়ে পরম মানবিকতার পরিচয় দিলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, রাজনীতির উর্দ্ধে গিয়ে তাঁর এই কাজ সত্যিই প্রশংসার দাবী রাখে বলে অভিমত রাজনৈতিক বিশেষজ্ঞদের। খড়গপুরে আইআইটি-র সমাবর্তন অনুষ্ঠানে যাওয়ার পথে পূর্ব নির্ধারিত সফরসূচীর মাঝেই সময় করে নিয়ে আচমকা মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পৌঁছলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

প্রসঙ্গত, গত সোমবার পশ্চিম মেদিনীপুরের সদর শহর মেদিনীপুরের কলেজিয়েট মাঠে বিজপির কৃষক কল্যাণ সভায় বক্তৃতা দিচ্ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ঠিক সেই সময়েই মাঠে শামিয়ানা ভেঙে পড়ে আহত হন প্রায় একশোজনের কাছাকাছি বিজেপি কর্মী সমর্থক। সঙ্গে সঙ্গেই অ্যাম্বুল্যান্স ও অন্যান্য গাড়িতে আহতদের মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গিয়ে দ্রুত চিকিৎসা শুরু করে দেওয়া হয়।

গত সোমবার জনসভায় শামিয়ানার পিলারে উঠতে দর্শকদের বারণ করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। কিন্তু সেই সাবধানবাণী শেষ হওয়ার আগেই দুর্ঘটনা ঘটে। জনসভার শেষে আহতদের হাসপাতালে দেখতে গিয়ে কেঁদে ফেলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। অন্যদিকে, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও দুর্ঘটনায় আহতদের নিয়ে উদ্বেগ প্রকাশ করেছিলেন। একই সঙ্গে রাজ্য সরকারের তরফ থেকে তিনি আহতদের চিকিৎসায় সবরকম সাহায্যের প্রতিশ্রুতি দেন।

হাসপাতাল সূত্রে খবর, সোমবারই আহতদের অনেককে ছেড়ে দেওয়া হয়। মুখ্যমন্ত্রীর পরিদর্শনের সময় ভর্তি ছিলেন মাত্র দু’জন। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাঁদের সঙ্গে দেখা করার পাশাপাশি বাকি অন্যান্য ওয়ার্ডও ঘুরে দেখে অন্যান্য রোগীদের সঙ্গে কথা বলেন। আজ খড়গপুর আইআইটি-র সমাবর্তন অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে একই মঞ্চে উপস্থিত থাকবেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দও। দেশ ও রাজ্যের দুই প্রশাসনিক প্রধানকে এবার আবার দেখতে পাওয়া যাবে একই মঞ্চে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!