এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > করোনা মোকাবিলায় আরও আন্তরিক মুখ্যমন্ত্রী, রাজনীতি সরিয়ে রেখে সবাইকে নিয়ে চলতে বড় পদক্ষেপ

করোনা মোকাবিলায় আরও আন্তরিক মুখ্যমন্ত্রী, রাজনীতি সরিয়ে রেখে সবাইকে নিয়ে চলতে বড় পদক্ষেপ



ভয়াবহ করোনা ভাইরাস চরমমাত্রায় মাথাচাড়া দিতে শুরু করেছে ভারতবর্ষ তথা বাংলায়। রাতে যে আক্রান্তের সংখ্যা দেখে ঘুমোতে যাচ্ছেন সাধারন মানুষ, সকালবেলা উঠেই সেই আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে চরম পর্যায়ে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি থেকে শুরু করে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সকলেই বার্তা দিচ্ছেন, কেউ বাড়ি থেকে বেরোবেন না।

এই ভাইরাসকে আটকানোর জন্য নিজেদের সুস্থ, সচেতন থাকা অত্যন্ত জরুরী। ইতিমধ্যেই সারা রাজ্যের প্রতিটি পৌরসভা এলাকায় লকডাউনের সিদ্ধান্তের কথা ঘোষণা করে দিয়েছে রাজ্য সরকার। তবে প্রথম থেকেই রাজনীতির রং ভুলে সকলকে একযোগে এই ভাইরাসকে আটকানোর জন্য চেষ্টা করার কথা শোনা গেছে রাজ্য এবং দেশের প্রশাসনিক প্রধানের গলায়।

সূত্রের খবর, করোনা পরিস্থিতি মোকাবিলায় এবার বিরোধীদের সঙ্গে নিয়ে চলার চেষ্টা করছেন মমতা বন্দ্যোপাধ্যায়। জানা গেছে, সোমবার নবান্নে বিকেল 3 টেয় একটি সর্বদলীয় বৈঠক ডেকেছেন তিনি। যেখানে কংগ্রেসের পক্ষ থেকে আব্দুল মান্নান এবং বামেদের পক্ষ থেকে সুজন চক্রবর্তী যোগ দেবেন বলে খবর।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

ইতিমধ্যেই করোনা ভাইরাসকে আটকাতে মমতা বন্দ্যোপাধ্যায়ের এই পদক্ষেপকে স্বাগত জানিয়েছে সেই বাম এবং কংগ্রেস। এদিন এই প্রসঙ্গে রাজ্যের বাম পরিষদীয় দলনেতা সুজন চক্রবর্তী বলেন, “সঠিক কাজ। তবে আরও আগে হলে ভালো হত।” একইভাবে মুখ্যমন্ত্রীর সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন প্রদেশ কংগ্রেসের সভাপতি সোমেন মিত্র।

এদিন তিনি বলেন, “আমরা মুখ্যমন্ত্রীর এই সিদ্ধান্তকে স্বাগত জানাচ্ছি। এখন রাজনীতি করার সময় নয়। ভেদাভেদ ভুলে করোনার মোকাবিলা করতে হবে।” বিশেষজ্ঞরা বলছেন, প্রথম থেকেই মমতা বন্দ্যোপাধ্যায় এবং নরেন্দ্র মোদী যেভাবে রাজনীতিকে ভুলে এই করোনা মোকাবিলায় নানা পদক্ষেপ নিচ্ছেন, তাতে তাদের স্যালুট জানাচ্ছে রাজ্য এবং দেশবাসী।

যেদিন আসছে, সেদিন করোনা বৃদ্ধি পাওয়ার ক্ষেত্রে অত্যন্ত বিপদজনক। তাই সেদিক থেকে রাজ্য লকডাউনের পর এবার বিরোধীদের নিয়ে সর্বদলীয় বৈঠকে মমতা বন্দ্যোপাধ্যায় নতুন কোনো সিদ্ধান্ত গ্রহণ করেন কিনা, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!