এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > “আপনারাই পশ্চিমবঙ্গে ধর্মীয় মেরুকরণ করেছেন” – মুখ্যমন্ত্রীকে সরাসরি আক্রমণ কংগ্রেস বিধায়কের

“আপনারাই পশ্চিমবঙ্গে ধর্মীয় মেরুকরণ করেছেন” – মুখ্যমন্ত্রীকে সরাসরি আক্রমণ কংগ্রেস বিধায়কের



লোকসভা ভোটে মমতা বন্দ্যোপাধ্যায় 42 টি আসনের মধ্যে সবকটিই নিজেদের দখলে রাখার কথা বলেছিলেন। কিন্তু আশ্চর্যজনকভাবে রাজ্যে বিজেপির প্রবল উত্থানে গেরুয়া শিবির নিজেদের দখলে 18 টি আসন রেখে বর্তমানে শাসক দল তৃণমূলের ঘাড়ে নিঃশ্বাস ফেলতে শুরু করেছে।

রাজ্যে বিজেপির এই প্রবল উত্থান এখন কিছুটা হলেও আতঙ্কিত তৃণমূল নেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এখনকি পরিস্থিতি মোকাবিলায় বাম কংগ্রেসের নিজেদের ভোট নিজেদের দখলেই রাখার কথা বলতেও দেখা যাচ্ছে তাকে।

তবে বাংলায় বিজেপির এই বাড়বাড়ন্তের পেছনে মমতা বন্দ্যোপাধ্যায় এবং তার দল তৃণমূল কংগ্রেস দায়ী বলে প্রথম থেকেই সরব হয়ে এসেছে সেই বাম এবং কংগ্রেস। আর এবার বুধবার বিধানসভার অধিবেশনে এই ইস্যুতেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দিকে প্রশ্ন ছুড়ে দিলেন কংগ্রেস বিধায়ক মইনুল হক।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

সূত্রের খবর, এদিন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বিধানসভার অধিবেশন অংশগ্রহণ করলে ধর্মীয় মেরুকরণ ইস্যুতে তাকে রীতিমতো চেপে ধরেন ফারাক্কার কংগ্রেস বিধায়ক। আর তারপরই মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশ্যে প্রশ্ন করে মইনুল হক বলেন, “আপনারাই পশ্চিমবঙ্গের ধর্মীয় মেরুকরণ করেছেন। কে বলেছিল আপনাকে ইমাম ভাতা দিতে! কেন রেড রোডে ঈদের জমাতে গিয়েছিলেন আপনি! কোনো মহিলা ওখানে যান না। পাপ বাপকেও ছাড়ে না।”

আর কংগ্রেসের সংখ্যালঘু বিধায়কের মুখ্যমন্ত্রীর উদ্দেশে এহেন তোপ দাগায় এবার রাজনৈতিক মহলে শুরু হয়েছে চাঞ্চল্য। কেননা প্রায় দীর্ঘদিন ধরেই মুখ্যমন্ত্রী সংখ্যালঘুদেরকে নিয়ে তোষণের রাজনীতি করছে বলে অভিযোগ তুলতে দেখা যেত বিজেপিকে।

আর এবার সংখ্যালঘুদের তোষণ নিয়ে সেই মুখ্যমন্ত্রীকেই প্রশ্নের মুখে ফেলে দিয়ে বাংলায় বিজেপির বাড়বাড়ন্তের জন্য তৃণমূলই দায়ী বলে অভিযোগ করলেন ফারাক্কার কংগ্রেস বিধায়ক। যা রাজ্য রাজনীতিতে অত্যন্ত গুরুত্বপূর্ণ ঘটনা বলেই মনে করছে পর্যবেক্ষকেরা।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!