এখন পড়ছেন
হোম > জাতীয় > ফের মুখ্যমন্ত্রীর সফর বাতিল এবার দিল্লী

ফের মুখ্যমন্ত্রীর সফর বাতিল এবার দিল্লী



ফের বাতিল হল মুখ্যমন্ত্রীর সফর। খ্যাতনামা সন্ত স্টিফেন কলেজে আগামী ১ লা আগস্ট একটি অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা ছিল মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় এর। সবকিছু ঠিক থাকলেও এদিন কলেজ কর্তৃপক্ষের তরফ থেকে জানানো হয় কিছু নিয়ম কানুনের যাঁতাকলে বাঁধা পড়ে এই অনুষ্ঠান বাতিল করতে বাধ্য হচ্ছে তারা। এজন্য মুখ্যমন্ত্রীর কাছে ক্ষমা প্রার্থনা প্রার্থনাও করেছেন তারা।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

প্রসঙ্গত বেশ কয়েকমাস ধরেই মুখ্যমন্ত্রী বিভিন্ন সফরসূচী বাতিল হচ্ছে। গত মাসে চীন সফরে যাওয়ার কথা ছিল মুখ্যমন্ত্রীর। সেই সফরসূচী চূড়ান্ত হবার পরেও শেষ মুহূর্তে বাতিল হয়ে যায়। যদিও এর জন্য বিদেশ মন্ত্রকের দুষেছেন রাজ্য সরকার। এরপর মুখ্যমন্ত্রীর শিকাগো যাওয়ার কথা ছিল. সেখানে স্বামী বিবেকানন্দের দেড়শ বছর পূর্তি উপলক্ষে এক অনুষ্ঠানে তিনি বক্তব্য রাখতেন।

কিন্তু শেষ মুহূর্তে এক সন্ন্যাসীর অকালপ্রয়াণ এর জন্য অনুষ্ঠান বাতিল করতে বাধ্য হন কতৃপক্ষ এমনটাই তাদের তরফ থেকে দাবি করা হয়েছিল। এরপর মুখ্যমন্ত্রীর দীঘা যাওয়ার কথা ছিল কিন্তু আবহাওয়ার কারণে সেই সফরসূচির বাতিল হয়ে যায়। আর এরপর বাতিল হল এই দিল্লির সেন্ট স্টিফেনস কলেজের অনুষ্ঠান। যদিও পূর্ব পরিকল্পনা অনুসারে ১ লা আগস্ট দিল্লি যাবেন মমতা বন্দোপাধ্যায়। কেননা তাঁর ওখানে আরো কিছু কর্মসূচি রয়েছে। যেখানে তিনি অংশগ্রহণ করবেন বলে জানা গেছে নবান্ন সূত্রে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!