এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > মাঝেরহাটের ভয়াবহ ব্রিজ দুর্ঘটনা – পাহাড় সফর কাটছাঁট করে কলকাতায় ফিরছেন মুখ্যমন্ত্রী

মাঝেরহাটের ভয়াবহ ব্রিজ দুর্ঘটনা – পাহাড় সফর কাটছাঁট করে কলকাতায় ফিরছেন মুখ্যমন্ত্রী



আবার এক মর্মান্তিক সেতু দুর্ঘটনার কবলে শহর কলকাতা। আজ বিকালে হঠাৎই হুড়মুড় করে ভেঙে পড়ল শহরের অন্যতম ব্যস্ত মাঝেরহাট ব্রিজের একাংশ। এই ঘটনায় এখনও পর্যন্ত অন্তত ৫ জনের মৃত্যুর খবর জানা যাচ্ছে – তবে এই সংখ্যা বাড়তে পারে বলেও মনে করা হচ্ছে। কেননা আহতের সংখ্যা নিয়ে সঠিক তথ্য কিছু পাওয়া যাচ্ছে না – তবে সংখ্যাটা বেশ বড় বলেই স্থানীয় সূত্রে জানা যাচ্ছে।

সামগ্রিক ঘটনায় অত্যন্ত উদ্বেগ প্রকাশ করেছেন রাজ্যের বর্তমান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই মুহূর্তে মুখ্যমন্ত্রী পাহাড় সফরে ব্যস্ত, কিন্তু দুর্ঘটনার খড় পেতেই সেই সফর কাটছাঁট করে কলকাতায় ফেরার ব্যবস্থা করছেন তিনি বলে জানা গেছে। নিজে শহরের বাইরে থাকায় ইতিমধ্যেই তাঁর নির্দেশে ঘটনাস্থলে পৌঁছে গিয়েছেন মেয়র শোভন চট্টোপাধ্যায় এবং পুলিশ কমিশনার রাজীব কুমার।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এমনকি তাঁর নির্দেশে ঘটনাস্থলে পৌঁছে যুদ্ধকালীন তত্‍পরতায় উদ্ধারকাজ চালাচ্ছে বিপর্যয় মোকাবিলা বাহিনী। সূত্রের খবর, দুর্ঘটনার খড় পেয়েই তড়িঘড়ি কলকাতায় ফিরতে চেয়েছিলেন তিনি – কিন্তু, এইমুহূর্তে বিমান না থাকায় ফিরতে পারছেন না। তবে দার্জিলিঙে বসেই পুলিশ ও প্রশাসনের আধিকারিকদের কাছ থেকে প্রতি মুহূর্তের খবর নিচ্ছেন তিনি।

এই প্রসঙ্গে সংবাদমাধ্যমকে মুখ্যমন্ত্রী জানিয়েছেন, গুরুত্ব দিয়ে বিপর্যয় মোকাবিলায় পদক্ষেপ করা হচ্ছে। একজনের মৃত্যু হলেও সেটা দুঃখজনক। আমার মন পড়ে রয়েছে মাঝেরহাটে। বাংলার মানুষ বিপদে পড়েছেন কিনা তা নিয়ে খোঁজখবর নিচ্ছি। ঘটনাস্থলে প্রতিনিধি পাঠিয়েছি। দ্রুত উদ্ধারকাজ করতে বলেছি। দ্রুত সেখানে পৌঁছনোর চেষ্টাও করছি।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!