এখন পড়ছেন
হোম > জাতীয় > টিকিট দিতে 10 কোটি চাইছেন মুখ্যমন্ত্রী, বড়সড় অভিযোগ এনে দল ছাড়লেন বিধায়কের

টিকিট দিতে 10 কোটি চাইছেন মুখ্যমন্ত্রী, বড়সড় অভিযোগ এনে দল ছাড়লেন বিধায়কের



 

হাতে আর কয়েকদিন বাকি। তারপরই অনুষ্ঠিত হবে দেশের রাজধানী দিল্লির বিধানসভা নির্বাচন। আর সেই বিধানসভা নির্বাচন নিয়ে ইতিমধ্যেই সেখানে ক্ষমতা দখল করতে উদগ্রীব হয়ে উঠেছে ভারতীয় জনতা পার্টি। সেখানকার শাসন ক্ষমতায় থাকা আম আদমি পার্টিকে সরাতে নানারকম পদক্ষেপ করতে শুরু করেছে তারা। আর এই পরিস্থিতিতে আম আদমি পার্টির অস্বস্তি বহুগুণে বেড়ে গেল। সূত্রের খবর, শনিবার দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের বিরুদ্ধে একটি চাঞ্চল্যকর অভিযোগ করেন তার দলের প্রাক্তন বিধায়ক আদর্শ শাস্ত্রী।

জানা গেছে, এদিন আম আদমি পার্টি ছেড়ে কংগ্রেসে যোগদান করেন আদর্শ শাস্ত্রী। আর তারপরেই নিজের সদ্য প্রাক্তন দলের প্রধানের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করতে দেখা যায় তাকে। যেখানে তিনি বলেন, “দিল্লী বিধানসভা নির্বাচনের আগে দলীয় টিকিট বিক্রি করছেন অরবিন্দ কেজরিওয়াল। কেউ প্রতিদ্বন্দ্বিতা করার জন্য তার কাছে গেলে তিনি 10 থেকে 20 কোটি টাকা পর্যন্ত দাবি করছেন। তাই বাধ্য হয়ে দল ছেড়ে কংগ্রেসে যোগ দিলাম।”

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

তবে আদর্শ শাস্ত্রী নিজের প্রাক্তন দলের প্রধানের বিরুদ্ধে এহেন বিস্ফোরক মন্তব্য করলেও, অন্য যুক্তি দিচ্ছে আম আদমি পার্টি। তাদের দাবি, এই আদর্শ শাস্ত্রীর নামে দীর্ঘদিন ধরে অনেক অভিযোগ জমা পড়েছে। তাই বিধানসভা নির্বাচনে তাকে টিকিট না দেওয়ার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছিল। আর এরপরই তিনি কংগ্রেসের যোগ দিয়ে আম আদমি পার্টির নামে ভিত্তিহীন কথা বলছেন।

বিশেষজ্ঞরা বলছেন, যেভাবে বিজেপি দিল্লী দখলের জন্য উঠে পড়ে লেগেছে, তাতে আমআদমি পার্টি থেকে বেরিয়ে তাদেরই এক বিধায়ক যেভাবে কেজরিওয়ালের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করলেন, তাতে বিজেপি তাদের হাতে নতুন অস্ত্র পেয়ে গেল। এখন এই গোটা ঘটনায় দিল্লী বিধানসভা নির্বাচনের আগে অরবিন্দ কেজরিওয়াল এবং আম আদমি পার্টির অস্বস্তি কতটা বৃদ্ধি পায়! সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!